শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

খাগড়াছড়িতে ইটবাহী ট্রাক্টর ও মোটরসাইকেল সংঘর্ষে চালক নিহত

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৩১৮ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির রামগড় পৌরসভার মহামুনি এলাকায় ইটবাহী ট্রাক্টরের সংঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি আবুল কালাম (৫০) মৌসুমি ফল ব্যবসায়ী ও রামগড় পৌরসভা তৈচালাপাড়ার বাসিন্দা মৃত নজীর আহম্মদের ছেলে। পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার (৬ মার্চ) দুপুরে রামগড় থেকে সোনাইপুল যাওয়ার পথে মহামুনি এলাকায় আবুল কালামের মোটরসাইকেলটির সংঙ্গে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কালাম গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার উন্নত চিবিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ নস্বরবিহীন ঘাতক ট্রাক্টরটি আটক করে থানা হেফাজতে নিয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।

রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফখরুল ইসলাম ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক্টর আটক করা হয়েছে। নিহতের পক্ষ থেকে কেউ থানায় এখনও কোনো লিখিত অভিযোগ করেনি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions