পেশীশক্তি ব্যবহার করে নির্বাচন বানচালের সুযোগ নেই: রাজস্থলীতে রাঙ্গামাটির জেলা প্রশাসক

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৫৭ দেখা হয়েছে

রাঙ্গামাটি :- রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান বলেন, রাজস্থলী উপজেলায় প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্যে যেই সৌহার্দ্যপূর্ণ পরিবেশ আছে, সেটা দেখে আমার খুব ভালো লেগেছে। ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার। তাই জনগণ যাতে নির্বিঘেœ ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে এবং প্রতিটি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর। তিনি আরো বলেন, পেশীশক্তি ব্যবহার করে নির্বাচন বানচাল করার সুযোগ নেই। প্রয়োজনে আরো শৃঙ্খলা বাহিনী আরো বাড়ানো হবে এবং প্রতিহত করা হবে। কোন কেন্দ্রে জালভোট দিলে তাদের আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি শুক্রবার সকাল ১১ টায় রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ট রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে একথা বলেন। রাজস্থলী উপজেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করেন।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সজীব কান্তি রুদ্রের সভাপতিত্বে কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার এর সঞ্চালনায় এসময় রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম, বার, ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত রাঙ্গামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা, রাজস্থলী ক্যাম্প কমান্ডার আহসানুল কবির সাকিব, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আনসারুল করিমসহ জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রতিদ্ব›দ্বী দুই চেয়ারম্যান প্রার্থী তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আন্তরিক পরিবেশে নির্বাচন হবার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। তাঁরাই বলেন, এই পর্যন্ত রাজস্থলী উপজেলায় একটি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা,৩২৮ নং পৌয়তু মৌজার হেডম্যান উথিনসিন মারমা এবং ২নং গাইন্দ্যা ইউনিয়নের চেয়ারম্যান পুচিংমং মারমা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions