শিরোনাম
ক্ষমতার দাপটে শতকোটি টাকার মালিক হাজী মুছা মাতাব্বর ও তার অনুসারীরা,দেশ-বিদেশে গড়েছেন সম্পদের পাহাড় বিচারপতিদের অপসারণের ক্ষমতা ফিরলো সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলের হাতে চীন-ভারত উত্তেজনা ও সম্ভাব্য যুদ্ধ এবং বাংলাদেশের অবস্থান: একটি ভূ-রাজনৈতিক পর্যালোচনা রাঙ্গামাটি,খাগড়াছড়ি,বান্দরবানসহ ১০ জেলায় ওলামা দলের কমিটি বিলুপ্ত চার হাজার কোটির প্রকল্পে বছরে গচ্চা ৫শ কোটি চলমান অস্থিরতায় পোশাকশিল্পের ক্ষতি ৪০ কোটি ডলার ১৫ চিনিকলে উৎপাদন হয় চাহিদার ১ শতাংশ, ঋণ ৯ হাজার কোটি! সাজেদার দুই পুত্রের সম্পদের পাহাড় সংস্কার সংলাপে আ.লীগ ও শরিকদের নিষিদ্ধের দাবি শিক্ষাবোর্ডের সনদ ও নম্বরপত্রের সম্মানীতে লুট শতকোটি টাকা

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৬৮ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- সারা দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে সারা দেশের প্রায় ৭হাজার ৭৪৪জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

শুক্রবার বেলা ১১টায় রাঙ্গামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে যথা সময়ে শুরু হয় পরীক্ষা কার্যক্রম। এসময় কেন্দ্র পরিদর্শন করেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১০মে অনুষ্ঠিত হবে রাঙ্গামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সি- ইউনিটের ভর্তি পরীক্ষা। এতে পরীক্ষার্থী রয়েছে প্রায় ৩ হাজার ২০৪জন।

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার বলেন, প্রশাসনের আন্তরিকতায় রাঙ্গামাটিতে শৃঙ্খলাভাবে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এ ও বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন করা সম্ভব হয়েছে।

সারা দেশ থেকে আগাত রাঙ্গামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিএসটি শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে পুরো শহরে ছিল পুলিশ নিরাপত্তা। সুন্দর একটি পরিবেশে শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে পরীক্ষা দিতে পেরেছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions