শিরোনাম
পার্বত্য জেলা পরিষদগুলো পুনর্গঠন না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি বৈষম্যবিরোধী ছাত্রদের তিন পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় কার্যত স্থবির তিন পার্বত্য জেলার উন্নয়ন প্রকল্প শ্রমিক অসন্তোষে পোশাকশিল্পে ক্ষতি ৪৮০০ কোটি টাকা: বিজিএমইএ আ. লীগ নিষিদ্ধসহ ২৩ দফা দাবি এলডিপির খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ১৮ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসানো হবে: চট্টগ্রামে আসিফ মাহমুদ বান্দরবানে সাঙ্গু নদীতে রথ উৎসর্গের মধ্য দিয়ে শেষ হলো বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা স্বাস্থ্যের উন্নয়নে ‘টাকার অভাব’ স্বাভাবিক সেবা কার্যক্রম ব্যাহত সাজা দিয়েও সামলাতে হিমশিম বিএনপি নিষ্ক্রিয় পুলিশ, আরামে আওয়ামী দস্যুরা!

বান্দরবানে বর্ণাঢ্য শোভাযাত্রায় নববর্ষের উৎসব পালন

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৫৪ দেখা হয়েছে
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: video; hw-remosaic: false; touch: (0.45, 0.34739584); sceneMode: 0; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 154.13367; aec_lux_index: 0; albedo: ; confidence: ; motionLevel: -1; weatherinfo: null; temperature: 39;

বান্দরবান:-“মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানের শুভ নববর্ষের উৎসব উদযাপন করা হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসক মাঠ প্রাঙ্গণে বেলুন ও শান্তির প্রতীক পায়র উড়িয়ে বাংলা নববর্ষের শুভ উদ্বোধন করে৷ন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

পরে জেলা প্রশাসক প্রাঙ্গণ থেকে বের করা হয় সম্প্রীতি মঙ্গল শোভাযাত্রা। অংশ নেন পাহাড়ের ১১টি জাতিগোষ্ঠীর। শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট এসে শেষ হয়। পরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট হলরুমে শুরু হয় বাংলা নববর্ষের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক শাহ মোহাজিদ উদ্দিন সভাপতিত্বে পুলিশ সুপার সৈকত শাহীন, পৌর মেয়র শামসুল ইসলাম, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশসহ সরকারি বেসরকারি কর্মকর্তাসহ ১১টি জাতিগোষ্ঠী উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions