শিরোনাম
অক্টোবরের ১৮ দিনে ডেঙ্গুতে প্রাণহানি ৭৪ জন বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গোসল করতে গিয়ে উপজাতি তরুণী ধর্ষণের শিকার, আটক ২ আন্তর্জাতিক সংস্থা কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল (সিবিআই) ইউকে এর কার্যকরি কমিটি গঠিত সাইফুজ্জামান ও তাঁর স্ত্রীর যুক্তরাজ্য, আরব আমিরাত ও যুক্তরাষ্ট্রের ৫৮০টি বাড়ি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ আ’লীগের গড়া সিন্ডিকেট এখনো ভাঙতে পারেনি : জামায়াত আমির অস্ত্র জমা দেননি আওয়ামী লীগ নেতারা, তাদের হাতে কত অস্ত্র? বাংলাদেশের আন্ডারগ্রাউন্ড কারাগার ‘আয়নাঘর’, ঠিক যেন দুঃস্বপ্নের মতো ভারতের সাবেক র অফিসারের বিরুদ্ধে মার্কিন গ্রেপ্তারি পরোয়ানা ভারতের বিশ্বাসঘাতকতায় যেভাবে হোঁচট খেয়েছিল আরাকানের স্বাধীনতা সংগ্রাম খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

সরকার কালো আইন তৈরী করে বিরোধী দলের উপর নিপীড়ন চালাচ্ছে – ইঞ্জিনিয়ার ইশরাক

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৬৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সরকার কালো আইন তৈরী করে বিরোধী দলের উপর নিপীড়ন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।
মঙ্গলবার (০৯ এপ্রিল) রাজধানীর গোপিবাগে অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের উদ্যোগে গুম হওয়া বিএনপি নেতাদের পরিবারকে ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে এ অভিযোগ করেন তিনি।
এসময় তিনি বলেন, গুম হওয়া পরিবারগুলোর শোক বিএনপির মূল শক্তি। শোককে শক্তিতে পরিণত করে আগামী দিনে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে।এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানও জানান বিএনপির এই নেতা।
অনুষ্ঠানে রাজধানীতে বিভিন্ন সময় গুমের শিকার হওয়া বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পরিবারগুলোর মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় গুম হওয়া স্বজনদের ফিরিয়ে আনার দাবিতে আন্দোলন করা সংগঠন মায়ের ডাক’র সভাপতি সানজিদা ইসলাম তুলি, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ৩৫ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব সরকার, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবু সাঈদ, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সভাপতি এস কে হাসান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের অন্যতম যুগ্ম আহবায়ক আব্দুর রহিম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions