শিরোনাম
মীরসরাইয়ের ঝরনাগুলো যেন মৃত্যুকূপ, সাত বছরে প্রাণ হারিয়েছেন ২৩ পর্যটক বাংলাদেশ সীমান্তে ১২ পুলিশ ফাঁড়ি বসাচ্ছে আসাম নির্বাচনের সময়সীমা নিয়ে ‘অনিশ্চয়তা’, বিভিন্ন মহল থেকে যেসব বক্তব্য এসেছে কক্সবাজারের মেগা প্রকল্পে হেলালের মেগা লুট,৮০ জনের বিশাল সিন্ডিকেট গড়ে অনিয়ম দুর্নীতি খুমীদের প্রথম মেয়েটি বিশ্ববিদ্যালয়ে এলো কক্সবাজারের সেন্টমার্টিনে পর্যটক যাতায়াত বন্ধ, ৪ মাসের জন্য নতুন বিধিনিষেধ বান্দরবানের সাবেক ৩ ছাত্রলীগ নেতার বিপুল সম্পদ, মামলা থাকলেও গ্রেপ্তার হননি কেউ চট্টগ্রাম ওয়াসার কমিশনিং শুরু, সরবরাহ নভেম্বরের শেষে,পানির উৎপাদন বাড়বে দৈনিক ৬ কোটি লিটার ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়নের সভাপতি আটক

খাগড়াছড়ির পানছড়িতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৩০ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব’কে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।

শনিবার (১১ আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে পানছড়ি পুরান বাজারে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। তাকে মুমূর্ষ অবস্থায় পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বিজয় দেব’র স্ত্রী বৃন্দা দেবী চাকমা জানান, রাতে মুখোশ পরিহিত ১০/১২জন বাসায় ঢুকে উনাকে(বিজয়) কুপিয়ে আহত করে। আমরা পানছড়ি হাসপাতাল থেকে খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে আসি।
খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: রাকিব উদ্দিন বলেন, আহতের পায়ে এবং হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পায়ের হাড়ও ভাঙ্গা। তাকে আমরা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরন করেছি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions