রাঙ্গামাটির বড়থলি ইউপি চেয়ারম্যান আতুমং হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৭৮ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতুমং মারমা হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার থেকে রবিবার রাতে তাঁদের গ্রেপ্তার করে রাঙ্গামাটির কোতয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,সাধু চন্দ্র ত্রিপুরা (৫৩) ওয়াইভার ত্রিপুরা (৫০), সত্য চন্দ্র ত্রিপুরা (৫৯)ও সুজন ত্রিপুরা (৫৭)। আটককৃতরা সবাই বড়থলি ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ ভিত্তিতে গত রবিবার রাত দেড় টার দিকে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেলে পুলিশ অভিযান চালায়। এসময় আসামী চারজন হোটেলে অবস্থান করছিলেন। পরে তাঁদেরকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়। গ্রেপ্তারকৃত চারজন বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতুমং মারমার হত্যা মামলার এজাহারভুক্ত আসামী এই ৪ জন।

বিকালে তাদের রাঙ্গামাটির চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছে।

প্রসঙ্গত, ২৩ মে বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়নের বড়থলি মারমা পাড়ায় চেয়ারম্যান আতুমং মারমা তাঁর চাচার বাড়িতে গেলে অর্তকিতে আতুমং মারমাকে এলোপাতাড়ি গুলি করা হয়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে শরীরের বিভিন্নস্থানে গুলিবিদ্ধ হন তিনি।

তাকে প্রথমে পাশের জেলা বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

দীর্ঘ ৯ দিন চিকিৎসার পর গত ৩০ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মধ্যরাতে মারা যান চেয়ারম্যান আতুমং মারমা। গত ৩১ মে রাতে বিলাইছড়ি থানায় তার ভাই ক্যচিং মং মারমা বাদী হয়ে মামলা করেন। এই মামলায় গ্রেফতারকৃত ৪ জনসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করেন তিনি।

রাঙ্গামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহেদুল ইসলাম বলেন,বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতুমং মারমার হত্যা মামলার ৪জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রাঙ্গামাটি শহরের একটি আসাসিক হোটেল থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions