বান্দরবানের আলীকদমে টমটমের ধাক্কায় এতিমখানার শিশু শিক্ষার্থী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৭৪ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের আলীকদমে টমটমের ধাক্কায় ইমাম হোসেন নামে ৭ বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার (২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ইমাম হোসেন একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে এবং রেপারপাড়া বাজারের আলীকদম ইসলামিয়া এতিমখানা ও হেফজখানার ছাত্র।

লামা হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, সকাল ৯টার দিকে শিশুটিকে মিনহাজ নামে এক সিএনজি ড্রাইভার হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। মাথায় আঘাত লাগার কারণে শিশুটির মৃত্যু হয়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

নিহত শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন সিএনজি ড্রাইভার মো. মিনহাজ। তিনি বলেন, রেপারপাড়া বাজারে টমটম ধাক্কায় শিশুটি গুরুতর আহত হয়। আমি ওদিক আসছিলাম। স্থানীয় জনতা শিশুটিকে আমার সিএনজিতে তুলে দেয়। সাথে দুর্ঘটনা কবলিত টমটমের ড্রাইভারও ছিল। লামা হাসপাতালে আনার পর ডাক্তার শিশুটি মারা গেছে বলায় টমটম ড্রাইভার পালিয়ে যায়। শিশু আলীকদম ইসলামিয়া এতিমখানায় পড়ে। এতিমখানার লোকজনকে খরব দেয়া হয়েছে।

আলীকদম ইসলামিয়া এতিমখানার সভাপতি মো. মফিজ বলেন, শিশুটি আমাদের এতিমখানায় পড়ালেখা করতো। সে তারাবুনিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে। পরিবারকে খবর দেয়া হয়েছে। রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা টমটম তাকে ধাক্কা দেয়।

শিশু মৃত্যুর বিষয়টি জানতে পেরে লামা হাসপাতালে আসে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ইমাম হোসেন। তিনি বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ঘটনাস্থল যেহেতু আলীকদম থানায় পড়েছে তাই পরবর্তী আইনী কার্যক্রমের জন্য লাশ আলীকদম থানায় হস্তান্তর করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions