বান্দরবানের লামায় মোস্তফা জামাল চেয়ারম্যান, প্রদীপ ও নাজমা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩৪ দেখা হয়েছে

বান্দরবান:- কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আজ মঙ্গলবার বান্দরবানের লামা উপজেলায় দ্বিতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. মোস্তফা জামাল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ২০ হাজার ৬৬৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তারঁ নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মো. জাকের হোসেন মজুমদার মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ১৬ হাজার ১৬ ভোট। এছাড়া প্রদীপ কান্তি দাশ টিউবওয়েল প্রতীক নিয়ে পুরুষ ভাইস চেয়ারম্যান ও সুলতানা নাজমা প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রাত সাড়ে ১০টার দিকে কেন্দ্রের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে উপজেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরী বেসরকারি ভাবে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। এ সময় প্রতিদ্বন্ধী প্রার্থী ও প্রার্থীর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। এদিন সকাল ৮টা থেকে উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৪১টি ভোট কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। লামা উপজেলা নির্বাহী অফিসার ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্নের জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যাবস্থা নিশ্চিত করা হয়। ভোট কেন্দ্রগুলোতে পুলিশ, আনসার ভিডিপি’র স্বাভাবিক নিরাপত্তার পাশাপাশি সেনাবাহিনী, র‌্যাব, স্ট্রাইকিং ফোর্স ও বিজিবি’র টহল দায়িত্ব পালন করেন। এছাড়া দায়িত্ব পালন করেন মোবাইল কোর্টসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেটরাও। নির্বাচন চলাকালিন কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৮২ হাজার ২১৩ জন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions