শিরোনাম
মিয়ানমারে বৌদ্ধ ও খ্রিষ্টানদের সঙ্গে হাত মিলিয়েছে ‘মুসলিম ফ্রন্ট’ মুক্তিযুদ্ধে শেখ মুজিবের কোনো ভূমিকা ছিল না : মাহমুদুর রহমান বৈদেশিক মুদ্রার রিজার্ভ নিয়ে সুখবর ছদ্মবেশে বিহারে ৮ বছর, থাইল্যান্ডে পালাতে গিয়ে বাংলাদেশি গ্রেপ্তার দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন শেখ হাসিনা ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ ১২৯৮ রোগী হাসপাতালে ভর্তি, আরও ৬ জনের প্রাণহানি পার্বত্য অঞ্চলের সাম্প্রতিক পরিস্থিতি স্বাভাবিক হলে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নেয়া হবে : ধর্ম উপদেষ্টা রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার যখন তারা ডেকেছে গিয়েছি, এটা তো রুটি-রুজির জায়গা ৩ পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক ক্ষমতায় মুখ্য নির্বাহী কর্মকর্তারা

রাঙ্গামাটি – খাগড়াছড়িতে চলছে ইউপিডিএফ`র সড়ক-নৌ অবরোধ

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১১২ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি বহালের দাবিতে খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে চলছে ইউপিডিএফ’র ডাকে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ।

বুধবার সকাল ছয়টা থেকে শুরু হয় অবরোধ। খাগড়াছড়ির পানছড়ি, জেলা সদর, দীঘিনালাসহ বিভিন্ন এলাকায় গাছের গুড়ি ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন আন্দোলকারীরা।

রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের সাপছড়ি, কতুকছড়ি, ঘিলাছড়ি, নানিয়ারচরসহ বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে ও গাছের গুড়ি ফেলিয়ে অবরোধ সৃষ্টি করে। এতে ওই রুটে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আদালতের মাধ্যমে চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ রাজা-হেডম্যান-কার্বারি পদবি বিলোপ এবং পাহাড়িদের প্রথাগত অধিকার হরণের ষড়যন্ত্রের অভিযোগে ইউপিডিএফ অবরোধ কর্মসূচির পালন করছে।
অবরোধ চলবে দুপুর ১২টা পর্যন্ত।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions