শিরোনাম

বান্দরবানে কেএনএফের অন্যতম সদস্য গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

বান্দরবান”:- বান্দরবানে রুমায় সোনালী ব্যাংকের ডাকাতি ও ব্যাংক ম্যানেজার অপহরণসহ অস্ত্র-গুলি লুটপাটের ঘটনায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র অন্যতম সদস্য সানজু খুম বমকে (৩৮) গ্রেফতার করেছে র‍্যাব। সানজু খুম বম সদর এলাকায় ফারুক পাড়া কেএনএফের সভাপতি বলে জানা গেছে।

বুধবার (৮ মে) রাত ৮টায় সদর উপজেলার ফারুক পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৯টায় র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত হলেন- সানজু খুম বম (৩৮), তিনি সুয়ালক ইউনিয়নের ফারুক পাড়া গ্রামে মুন হেয় বমের ছেলে।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি অভিযানিক দল ফারুক পাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ফারুক পাড়া এলাকা থেকে সানজু খুম বমকে (৩৮)’কে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরো জানায়, সানজু খুম বম (৩৮) কেএনএফের অন্যতম সদস্য এবং বান্দরবান সদরে ফারুক পাড়া কেএনএফ সভাপতি পদে দ্বায়িত্ব পালন করছেন। সে রায় সোনালী ব্যাংকের ডাকাতি ও ব্যাংক ম্যানেজার অপহরণের ঘটনায় জড়িত ছিলেন। এছাড়াও কেএনএফ সদস্যদের সাথে নিয়মিত যোগাযোগের পাশাপাশি খাবার ও রসিদ সরবরাহ কাজে নিয়োজিত ছিলেন।

র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামিকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে তাকে রুমা ব্যাংক ডাকাতির মামলার ঘটনায় আদালতে তোলা হলে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions