শিরোনাম

রাঙ্গামাটি জেলার সকল সড়ক ও নৌ রুটে পরিবহন যে কোন সময় বন্ধ করে দেয়ার হুশিয়ারী

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪৮ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- চট্টগ্রামের রাউজানে রাঙ্গামাটির সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা হয়রানী ও সন্ত্রাসী হামলা বন্ধ করা না হলে রাঙ্গামাটি জেলার সকল সড়ক ও নৌ রুটে যে কোন সময় পরিবহন বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটির পরিবহন চালক শ্রমিক ইউনিয়নের নেতারা ।
আজ রাঙ্গামাটিতে এক সংবাদ সন্মেলনে রাঙ্গামাটি জেলা সড়ক ও নৌ পরিবহন চালক শ্রমিক ইউনিয়নের ৬ সংগঠনের পক্ষ থেকে এ ঘোষনা দেয়া হয় ।
সংবাদ সন্মেলনে রাঙ্গামাটির সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভপতি রুহল আমিনসহ ৬ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সন্মেলনে বলা হয় স্থানীয় একটি কুচক্রী মহলের ইন্ধনে রাঙ্গামাটির সড়ক পরিবহন ইউনিয়নের নেতৃবৃন্দের নামে বর্তমানে মিথ্যা অপপ্রচার চালিয়ে পরিবহন সেক্টরে পরিস্থিতি উত্তপ্ত করা হচ্ছে। মিথ্য অপপ্রচারে বিভ্রান্ত হয়ে চট্টগ্রামের রাউজানে প্রভাবশালী ব্যক্তিরা রাঙ্গামাটির সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে মামলা দিয়ে হয়রানী করছে এবং রাস্তায় পরিবহনরত ট্রাক আটকিয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালানো হচ্ছে ।
চট্টগ্রামের রাউজানে রাঙ্গামাটির সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের উপর হামলা মামলা ও নির্যাতনের বিষয়ে পুলিশের সুষ্ঠ তদন্ত দাবী করে প্রতিকার চেয়ছেন নেতৃবৃন্দ। অন্যথায় রাঙ্গামাটি জেলায় যে কোন সময় সড়ক ও নৌ রুটে সকল প্রকার পরিবহন বন্ধ রাখার সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছেন পরিবহন শ্রমিক নেতারা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions