শিরোনাম
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪ জনসহ আহত ৬ বান্দরবানে কেএনএফ’র সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচন: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র ১২টি সম্পদের পাহাড় প্রার্থীদের ৩০ ছাত্রকে যৌন নিপীড়ন করে মোবাইলে ভিডিও ধারণ শিক্ষকের মোদিজি ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান: অরবিন্দ কেজরিওয়াল যেসব খবর আসছে তাতে আমরা খুবই উদ্বিগ্ন: ইরানি কর্মকর্তা ‘অটোরিকশা নিষিদ্ধ করার আগে কর্মসংস্থানের ব্যবস্থা করুন’ ইরানের প্রেসিডেন্টের দুর্ঘটনাস্থল থেকে মিলল সংকেত উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী: টিআইবি

রাঙ্গামাটির ৪ উপজেলায়,উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- ৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে প্রথম ধাপে অনুষ্ঠিত রঙ্গোমাটির চারটি উপজেলার ফলাফল পাওয়া গেছে নির্বাচন অফিস থেকে।

বৃহস্পতিবার (৯ মে) জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মণির হোসেন ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাপ্ত ফলাফলে কাউখালী উপজেলায় চেয়ারম্যান পদে শামসুদ্দোহা চৌধুরী ২৩ হাজার ৬৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মংসুইউ চৌধুরী পেয়েছেন ১১ হাজার ৫৭৭ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় লাথোয়াই মারমা আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিংবাইউ মারমা ২১ হাজার ৮০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যানি চাকমা কৃপা পেয়েছেন ১৩ হাজার ৫৬৮ ভোট।

রাঙ্গামাটি সদরে চেয়ারম্যান পদে অন্ন সাধন চাকমা ১৪ হাজার ৮৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপ্লব চাকমা পেয়েছেন ১০ হাজার ২৯ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পলাশ কুসুম চাকমা ১১ হাজার ৪৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দয়াময় চাকমা পেয়েছেন ৫ হাজার ১১৮ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিতা চাকমা ২০ হাজার ৭৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাসরিন ইসলাম পেয়েছেন ৫ হাজার ২৭৩ ভোট।

বরকল উপজেলায় চেয়ারম্যান পদে বিধান চাকমা ১১ হাজার ৩২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সন্তোষ কুমার চাকমা পেয়েছেন ৬ হাজার ৬৭৭ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জ্ঞান জ্যোতি চাকমা ১৩ হাজার ৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পুলিন বিহারী চাকমা পেয়েছেন ৪ হাজার ১৭১ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুচরিতা চাকমা ১২ হাজার ৩৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাখি চাকমা পেয়েছেন ৫ হাজার ১৫২ ভোট।

জুরাছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে জ্ঞানেন্দু বিকাশ চাকমা ৪ হাজার ৬৯৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুরেশ কুমার চাকমা পেয়েছেন ৩ হাজার ৩৫৯ ভোট।

পুরুষ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের ফলাফল জটিলতার কারণে প্রকাশ করতে পারিনি নির্বাচন অফিস।

জেলার ৪ উপজেলায় ১৯টি ইউনিয়ন এবং ৯২টি ভোটকেন্দ্রে ছিল। এরমধ্যে দুর্গম এলাকায় ভোটকেন্দ্র ছিল ৫৬টি। ভোটার সংখ্যা ছিল ২ লাখ ১১ হাজার ৬ জন। এবারের নির্বাচনে জুরাছড়ি উপজেলায় ৭টি ও বরকল উপজেলায় ২টিসহ মোট ৯টি হেলিসর্টি কেন্দ্র ছিল।

এই ৪ উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১০ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৯ জনসহ মোট ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions