শিরোনাম
রাঙ্গামাটিতে ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে হত্যার প্রতিবাদে ২০ মে জেলায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধের ডাক রাঙ্গামাটির লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ রাঙ্গামাটিতে ব্রাশ ফায়ারে ইউপিডিএফের সদস্যসহ দুইজন নিহত এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে পদ ৯৬,০০০ আবেদন ২৪,০০০ রিজার্ভ নিয়ে তিন হিসাব, চাপ বাড়ছে বিরোধী রাজনীতিতে নতুন মেরূকরণ! এক মঞ্চে আসছে বিএনপি-জামায়াত পাহাড়ে অস্ত্রধারীদের গোপন আস্তানা,দেড় বছরে ৮০ খুন গ্রেফতার ১১০ * অপরাধীদের শনাক্ত করতে চলছে অনুসন্ধান মেয়াদোত্তীর্ণ সিন্ডিকেট সদস্য দিয়ে চলছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সারা দেশে ১৭৩ কিশোর গ্যাং ইসরায়েলে ৭৫টি রকেট হামলা করেছে হিজবুল্লাহ

বান্দরবানের সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে ২ বাংলাদেশি আহত

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৫ মে, ২০২৪
  • ৪৩ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় মিয়ানমারে সীমান্তের অভ্যন্তরে স্থলমাইন বিস্ফোরণে ২ বাংলাদেশি গুরুতর আহত হয়েছে।

শনিবার (৪ মে) বিকেলে নাইক্ষ্যংছড়ির সীমান্ত পিলার ৪৭-৪৮ এর মধ্যবর্তী শূন্য লাইন থেকে আনুমানিক ৩০০ মিটার মিয়ানমারের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের জারুলিয়াছড়ি গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদের ছেলে নুরুল আবছার (১৮) এবং নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কম্বনিয়া গ্রামের আলী আহমদের ছেলে মো. বাবু (১৭)।

জানা যায়, স্থলমাইন বিস্ফোরণে আহতদের চিকিৎসার জন্য নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। পরবর্তীতে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, আহতরা চোরাকারবারি, ইয়াবা এবং গরু পাচারের উদ্দেশ্যে মিয়ানমারের অভ্যন্তরে প্রবেশ করে। পরে স্থলমাইন বিস্ফোরণে আহত হয়।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions