শিরোনাম
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪ জনসহ আহত ৬ বান্দরবানে কেএনএফ’র সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচন: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র ১২টি সম্পদের পাহাড় প্রার্থীদের ৩০ ছাত্রকে যৌন নিপীড়ন করে মোবাইলে ভিডিও ধারণ শিক্ষকের মোদিজি ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান: অরবিন্দ কেজরিওয়াল যেসব খবর আসছে তাতে আমরা খুবই উদ্বিগ্ন: ইরানি কর্মকর্তা ‘অটোরিকশা নিষিদ্ধ করার আগে কর্মসংস্থানের ব্যবস্থা করুন’ ইরানের প্রেসিডেন্টের দুর্ঘটনাস্থল থেকে মিলল সংকেত উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী: টিআইবি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৯৮ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদের বিপরীতে লড়বেন ৮ জন। যার মাঝে চেয়ারম্যান ২, ভাইস চেয়ারম্যান ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন।

চেয়ারম্যান পদে মিটন চাকমা প্রতীক পেয়েছেন আনারস ও চন্দ্র দেব চাকমা পেয়েছেন কাপ-পিরিচ। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে লোকমান হোসেন বৈদ্যুতিক বাল্ব, জয়নাথ দেব তালা, সৈকত চাকমা টিউবওয়েল ও কিরণ ত্রিপুরা পেয়েছেন চশমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনিতা ত্রিপুরা ফুটবল ও সুজাতা চাকমা পেয়েছেন কলস।

প্রার্থীরা সকলেই নিজেদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে উল্লেখ করেছেন। খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions