শিরোনাম
রাজস্থলীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত পাহাড়ে তীব্র ‌‌‌‌পানি সংকটে বেড়েছে দুর্ভোগ আরও ৩৬ বিজিপির বাংলাদেশে প্রবেশ রোয়াংছড়িতে সেনাবাহিনী কর্তৃক আটক ২১ নিরীহ গ্রামবাসীর সন্ধান দাবি কল্পনা চাকমা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ ড্রেজিং করে মাছের সোনালী অতীত ফিরিয়ে আনা হবে— মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ উন্নয়নে কোন উদ্যোগ নেই, দিন দিন কমে যাচ্ছে মাছের সংখ্যা স্বাধীন সাংবাদিকতা নিরুদ্দেশ করা হয়েছে: মির্জা ফখরুল বাংলাদেশের দাপুটে জয় ইউনেস্কোর গণমাধ্যম পুরস্কার পেলেন ফিলিস্তিনি সাংবাদিকরা

স্বামীর মৃত্যু, মানসিক অবসাদ! এখন কেমন আছেন ‘চাক দে ইন্ডিয়া’র অভিনেত্রী

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:- বলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘চাক দে ইন্ডিয়া’তে অভিনয় করে ভক্তদের মনজয় করে নিয়েছিলেন অভিনেত্রী বিদ্যা মালভাড়ে। সিনেমায় একজন গোলরক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু ‘চক দে ইন্ডিয়া’ এই অভিনেত্রীকে খ্যাতি ও জনপ্রিয়তা এনে দেয়। তবে পেশাগত জীবনে সাফল্যের শিখরে উঠেও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সমস্যার সম্মুখীন হয়।
স্বামীর মৃত্যুর পর আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন বিদ্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের কঠিন সময়ের কথা বলেছেন অভিনেত্রী।

বর্তমানে বিদ্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় থাকেন। তাঁকে দেখেও খুব খুশি বলেই মনে করে সকলে।
তবে এমন একটি সময় ছিল যখন বিদ্যা নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০০২ সালে অরবিন্দ সিং বাগ্গাকে বিয়ে করেছিলেন বিদ্যা। অরবিন্দ একজন পাইলট ছিলেন। বিমান দুর্ঘটনায় মারা যান তিনি।
স্বামীর মৃত্যুর পর ভীষণই ভেঙে পড়েন অভিনেত্রী। ধীরে ধীরে স্বাস্থ্যেরও অবনতি হতে থাকে। শেষ করে ফেলতে চান নিজেকে।

এর আগে একটি সাক্ষাৎকারে বিদ্যা বলেছিলেন, ‘স্বামীর মৃত্যুর পর আমি ডিপ্রেশনে চলে গিয়েছিলাম। আমি ভেবেছিলাম স্বামী আমার কাছে আসতে পারবে না।
কিন্তু, আমি তাঁর কাছে যেতে পারি। মেডিকেল থেকে ঘুমের ওষুধ এনেছিলাম। আমার বাবা আমাকে দেখেন আমি ঘুমের বড়ি খেতে যাচ্ছি। তিনি মনে অনেক কষ্ট পান। তারপরে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি আমার বাবা-মাকে কোনও কষ্ট দেব না। আমি নিজের যত্ন নেব।’

অভিনেত্রী তাঁর প্রথম স্বামীর মৃত্যুর ৯ বছর পরে আবারও বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সঞ্জয় ডাইমারের সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। কিন্তু, বিয়ের জন্য সম্মতি দিতে বিদ্যার দুই বছর সময় লেগে গিয়েছিল। এখন নিজের জীবন নিয়ে খুব খুশি এই অভিনেত্রী।

বর্তমানে ব্যক্তিগত জীবন ও সংসার নিয়েই ব্যস্ত অভিনেত্রী। ‘বেনাম’, ‘কিডন্যাপ’, ‘তুম মিলো তো সাহি’, ‘আপকে লিয়ে হাম’, ‘নো প্রবলেম’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’, ‘দোবারা’র মতো অনেক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। এখন পর্দায় তাকে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। তবে ভক্তরাও প্রায়ই অনুরোধ জানান অভিনেত্রীকে, নতুন করে পর্দায় ফিরতে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions