শিরোনাম
রোয়াংছড়িতে সেনাবাহিনী কর্তৃক আটক ২১ নিরীহ গ্রামবাসীর সন্ধান দাবি কল্পনা চাকমা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ ড্রেজিং করে মাছের সোনালী অতীত ফিরিয়ে আনা হবে— মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ উন্নয়নে কোন উদ্যোগ নেই, দিন দিন কমে যাচ্ছে মাছের সংখ্যা স্বাধীন সাংবাদিকতা নিরুদ্দেশ করা হয়েছে: মির্জা ফখরুল বাংলাদেশের দাপুটে জয় ইউনেস্কোর গণমাধ্যম পুরস্কার পেলেন ফিলিস্তিনি সাংবাদিকরা সংবাদমাধ্যমের স্বাধীনতা সূচকে তিন বছরে ১৩ ধাপ পেছাল বাংলাদেশ চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী অস্ট্রেলিয়ার একাধিক বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভ

রাঙ্গামাটিতে তীব্র তাপদাহ থেকে বাঁচতে প্রচারণামূলক লিফলেট বিতরণ

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৩৩ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- দেশের অন্যান্য অঞ্চলের মতো তীব্র তাপদাহে পুড়ছে পার্বত্য জেলা রাঙ্গামাটি। এতে জনজীবন স্থবির হয়ে পড়ছে। হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা। এইবার তীব্র তাপদাহ থেকে বাঁচতে জেলা স্বাস্থ্য বিভাগ সাধারণ মানুষদের সচেতন করে তুলতে প্রচারণামূলক লিফলেট বিতরণ করছে।

বুধবার (২৪এপ্রিল) সিভিল সার্জন ডা. নূয়েন খীসা শহরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করেন।

এদিকে লিফলেট প্রচারপত্র বিলি ছাড়াও স্বাস্থ্য বিভাগ জেলা শহরের বিভিন্ন স্থানে তীব্র তাপদাহ থেকে বাঁচতে মাইকিং শুরু করছে। অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার পরামর্শ প্রদান করা হচ্ছে।

এসময় সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা খোকন চাকমা, প্রজেকশনিস্ট তুষার কান্তি দেসহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions