বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৭ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী, পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন সহ ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে অনলাইনে মাধ্যমে এসব মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

বান্দরবান নির্বাচন অফিস সূত্রমতে, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। যার মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শফিউল্লাহ,
সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদ ও বিএনপি নেতা ইয়াহিয়া খান।

ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) মামুন, বর্তমান ভাইস চেয়ারম্যান মংলায়ে মার্মা, সাবেক ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ও শাহজাহান কবির। এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী যুব মহিলা লীগের নাইক্ষ্যংছড়ি উপজেলা সাধারণ সম্পাদক সাংবাদিক সানজিদা আক্তার রুনা, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী ও সদর ইউনিয়নের মহিলা মেম্বার কাজী রাশেদা আক্তার পাখি।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র বাছাই আগামী ২৩ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে এবং আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions