শিরোনাম
রাঙ্গামাটিতে শুরু হতে যাচ্ছে এনডিএফ বিডি ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্প কেএনএফের আরও ২ সন্দেহভাজন সদস্য হাজতে ‘কেএনএফ’ সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা রাঙ্গামাটির কাপ্তাইয়ে দরিদ্র জেলেদের মাঝে ছাগল বিতরণ উপজেলা নির্বাচন : জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত ‘খুব শিগগিরই এ বিষয়ে কথা বলব’, শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে অপু বাংলাদেশ-জিম্বাবুয়ের খেলা দেখা যাবে দুই শ টাকায় শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ : মির্জা ফখরুল মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী ফটিকছড়িতে ‘হিট স্ট্রোকে’ গৃহবধূর মৃত্যু

এখনো আলোচনার পথ বন্ধ হয়নি, কেএনএফ প্রসঙ্গে র‌্যাব প্রধান

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৯ দেখা হয়েছে

বান্দরবান:- র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশে অবৈধ অস্ত্রধারীদের কোনো ছাড় দেওয়া হবে না।

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে বান্দরবান সার্কিট হাউজে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের ব্রিফিং করার সময় এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, যারা বিপথে গেছে, তারা নিশ্চয়ই তাদের ভুল বুঝতে পারবে, তারা শান্তিতে বিশ্বাস করবে এবং তাদের ভুল বুঝতে পেরে দ্রুত তারা আত্মসমর্পণ করবে, এটাই প্রত্যাশা।

র‌্যাবের ডিজি বলেন, আমরা বিভিন্ন সময় সর্বহারাদের পুনর্বাসন করেছি, জলদস্যুদের পুনর্বাসন করেছি, তাই যারা বিপথে গেছে, তারা সন্ত্রাসী কর্মকাণ্ড ছেড়ে আত্মসমর্পণ করতে চাইলে তাদের জন্য শান্তি আলোচনার পথ খোলা রয়েছে।

র‌্যাবের মহাপরিচালক বলেন, এখনো আলোচনার পথ বন্ধ হয়নি। কেএনএফ যদি চায়, শান্তি প্রতিষ্ঠা কমিটির সঙ্গে বৈঠক করে শান্তি ফিরিয়ে আনতে পারে। আমরা সবাই চাই, শান্তিতে থাকতে আর কেএনএফ চাইলেই অশান্তি ছেড়ে সহজেই শান্তিতে ফিরে আসতে পারবে।

এর আগে সকালে ঢাকা থেকে সরাসরি হেলিকপ্টারে করে বান্দরবানের রুমা উপজেলায় পৌঁছান র‌্যাবের মহাপরিচালক। সেখানে কেএনএফের হামলা করা রুমা সোনালী ব্যাংক, উপজেলা মসজিদসহ বিভিন্ন স্থাপনা পরির্দশন করেন তিনি। দুপুরে আবার রুমা থেকে হেলিকপ্টারে করে বান্দরবান সদরে পৌঁছে সার্কিট হাউজে গিয়ে সরকারি ঊর্ধ্বতন কর্মকতাদের সঙ্গে কেএনএফ প্রসঙ্গে মতবিনিময় করেন তিনি।

এসময় র‌্যাবের অতিরিক্ত পরিচালক (অপারেশন) কর্নেল মো. মাহাবুব আলম, বিজিবি বান্দরবান সদর দপ্তরের অধিনায়ক কর্নেল সোহেল আহমেদ, র‌্যাব ১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন, বান্দরবান শাখার এএসইউ লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সাল ফাহাদ, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions