রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৫৯ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির বাঙ্গালহালিয়ায় গত নয়দিন ধরে স্থানীয় দু’জন জনপ্রতিনিধি রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে; তবে স্বজনদের দাবি তাদেরকে জেএসএস কর্তৃক অপহরণ করা হয়েছে।

নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ।

নিখোঁজ দু’জনের একজন রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমা (৩৪) ও অপরজন ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা (৩৬)। নিখোঁজদের মধ্যে ক্যাচিংহ্লা মারমা’র স্ত্রী বাঙ্গালহালিয়াস্থ চন্দ্রঘোনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে তিনি অবগত আছেন এবং তাদেরকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে।

এক প্রশ্নের জবাবে ওসি জানান, কে বা কারা এই ঘটনার সাথে জড়িত সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিখোঁজদের উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।

এদিকে ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমার পরিবার সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল সকালে বাঙ্গালহালিয়া বাজারে এসে দুই মেম্বার এক সাথেই নিখোঁজ হয়। এই ঘটনার পর থেকেই তাদের খোঁজে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও কোনো খবর পায়নি পরিবার।

নাম প্রকাশে অনিচ্ছুক পরিবারের সদস্যরা জানিয়েছেন, অপহৃত দু’জনকেই উপজাতীয়দের আঞ্চলিক সংগঠন জেএসএস এর পক্ষ থেকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছিলো। এই হুমকির কারণের ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা প্রাণভয়ে আগাপাড়া না থেকে বাঙ্গালহালিয়া বাজারে তালুকদার মার্কেটের তিন তলায় সপরিবারে বসবাস করতেন। এভাবে তারা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করেন। নিখোঁজে’র দিন তারা দুইজন একসাথে বাজারে আসেন। তারপর থেকে তারা অদ্যবধি নিখোঁজ রয়েছে। তাদের মোবাইল ফোন বন্ধ ও তাদের সাথে কোন প্রকারের যোগাযোগ করা যাচ্ছে না।

এ বিষয়ে নিখোঁজের পরিবার ক্যাচিংহ্লা মারমার স্ত্রী চন্দ্রঘোনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। যার নম্বর-৩৫৫, ১০/০৪/২০২৪ইং।

পারিবারিক সূত্র জানিয়েছে, নিখোঁজদের সর্বশেষ অবস্থান বান্দরবানে তারা জানতে পেরেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions