শিরোনাম
বাংলাদেশ বেতারের সেই প্রকৌশলীকে রাঙ্গামাটিতে শাস্তিমূলক বদলি গাজায় ধসে যাওয়া ভবনগুলোতে ১০ হাজার লাশে পচন উপজেলা পরিষদ নির্বাচন,১০৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৭৭ জনের প্রার্থিতা প্রত্যাহার কুকি চিন সন্ত্রাসী দমনে নিরীহ অধিবাসী যেন হেনস্তার শিকার না হয়–সংসদীয় কমিটি ১৪ মাস পর জ্ঞান ফিরেছে কুমার বিশ্বজিতের ছেলের খাগড়াছড়ির পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে লড়ছেন ৮ প্রার্থী পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন: দলীয় সিদ্ধান্ত মেনে বিএনপির দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার উপজেলা পরিষদ নির্বাচন,খাগড়াছড়িতে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার পার্বত্য অঞ্চলে ভূমি জরিপ শুরু ও সেনাবাহিনীর প্রত্যাহার করা ২৪০টি ক্যাম্পে ব্যাটালিয়ন পুলিশ মোতায়েন প্রস্তাব নির্বাচনের আগমুহূর্তে সরে দাঁড়ালেন আ. লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী

ঈদের ছুটিতে ঢাকায় বেড়াতে আসার পথে ইয়াবা আনেন চোকোথাইন তঞ্চঙ্গ্যা ও মংকোথাইন তঞ্চঙ্গ্যা

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট :- রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে পৃথক দুটি বাস থেকে পাঁচ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ওই দুজন টাকার বিনিময়ে ঢাকায় বেড়াতে আসার নামে মাদক নিয়ে আসেন। ঈদের ছুটিতে খাগড়াছড়ি থেকে ঢাকায় আসছিলেন বলে জানানো হয়েছে।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে হানিফ ফ্লাইওভারের ওপরে খাগড়াছড়ি থেকে আসা শান্তি পরিবহনের দুটি পৃথক বাস থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন দক্ষিণ কার্যালয়ের সূত্রাপুর সার্কেলের উপপরিদর্শক মো. আব্দুল মতিন মিয়া।

উপপরিদর্শক মতিন মিয়া জানান, ভোরে যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় খাগড়াছড়ি থেকে ঢাকায় আসা শান্তি পরিবহনের দুটি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় প্রথমে একটি বাস থেকে তিন হাজার ইয়াবাসহ একজনকে এবং পরে দুই হাজার ইয়াবাসহ আরেকজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চোকোথাইন তঞ্চঙ্গ্যা (৩৫) ও মংকোথাইন তঞ্চঙ্গ্যা (৩৫)। তাঁদের দুজনের বাড়ি টেকনাফের হোয়াইক্যং এলাকায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানিয়েছে, টেকনাফ থেকে ইয়াবা নিয়ে গ্রেপ্তারকৃতরা গাজীপুরের জয়দেবপুর এলাকায় পৌঁছে দিতে যাচ্ছিলেন। প্রতি চালানে তারা ২০ হাজার টাকা করে পেতেন। ঈদের ছুটিতে ঢাকা শহরে ঘুরতে আসার পাশাপাশি নগদ অর্থের লোভে তাঁরা ইয়াবা পাচারে জড়িয়েছে বলে জানান।

পরিচয় ঢাকতে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে বাঁচতে তাঁরা কক্সবাজার থেকে প্রথমে বান্দরবান যান। বান্দরবান থেকে নৌপথে রাঙ্গামাটি পৌঁছান এবং সেখান থেকে বাসে ফেনীতে যান। পরে সেখান থেকে বাস বদল করে খাগড়াছড়ির বাসে উঠে ঢাকায় আসেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions