শিরোনাম
রাষ্ট্র সংস্কারে সহায়তায় বিএনপির ৬ কমিটি রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব রাঙ্গামাটিতে এক দফা দাবিতে তিন ঘণ্টার কর্মবিরতি নার্সদের পাহাড়ের পরিস্থিতির জন্য প্রতিবেশী একটি দেশের গোয়েন্দা সংস্থা সক্রিয়ভাবে জড়িত: ওয়াদুদ ভূইয়া কামাল চৌধুরী, মেজবাহ উদ্দীনসহ চারজন গ্রেপ্তার পানির নিচে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু,৪০ দিন ধরে ডুবে থাকায় ক্ষতির মুখে পর্যটন খাত শাজাহান খানের অনুসারী পরিবহন শ্রমিকরা বেপরোয়া যানজটের ভোগান্তিতে নাকাল নগরবাসী শৃঙ্খলা ফেরেনি সড়কে ভারতে জামাই আদরে পলাতক খুনিরা! জাতিসংঘে ইউনূসের সফল দৌত্যে চিন্তায় নয়াদিল্লি মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা

বান্দরবানে ব্যাংকের ভল্ট ভাঙতে না পেরে ম্যানেজারকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৭১ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের রুমা সোনালী ব্যাংকের ভল্ট ভাঙতে পারেনি সশস্ত্র সন্ত্রাসী দল। ভল্টে রাখা ১ কোটি ৫৯ লাখ ৪৬ হাজার টাকা অক্ষতই রয়েছে।
এদিকে ভল্ট ভাঙতে না পেরে ব্যাংকের ম্যানেজারকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

বিষয়টি বুধবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. শাহনেয়াজ খালেদ।

তিনি জানান, আজ সকাল থেকে সিআইডি ও এপিবিএনের সদস্যরা দুপুর থেকে ব্যাংকের ভল্ট পরীক্ষা করেন এবং বিভিন্ন আলামত সংগ্রহ করে শেষে অক্ষত অবস্থায় টাকাগুলো উদ্ধার করেন।

গতকাল মঙ্গলবার (০২ এপ্রিল) রাত ৯টার দিকে ৭০-৮০ জন সশস্ত্র সন্ত্রাসী রুমা উপজেলা পরিষদ এলাকা ঘেরাও করে। তারা সোনালী ব্যাংকে গিয়ে পাহারারত পুলিশ ও আনসার সদস্যদের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নেয় এবং মারধর করতে থাকে। ব্যাংকে ঢুকে ভাঙচুর ও লুটপাট চালায়।

সন্ত্রাসীরা ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করে। সেটি ভাঙতে না পেরে ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।

নব্য বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ব্যাংকটিতে হামলা চালিয়েছে বলে ধারণা স্থানীয়দের।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী ব্যাংকের পাশে অবস্থিত মসজিদের ইমাম নুরুল ইসলাম জানান, রাতে সোনালী ব্যাংকের ম্যানেজার মসজিদে নামাজ পড়ছিলেন। হঠাৎ বেশ কয়েকজন অস্ত্রধারী মসজিদে ঢুকে পড়ে। তারা ব্যাংকের ম্যানেজার নিজামুদ্দিনকে ধরে নিয়ে যায় ব্যাংকে। প্রায় এক ঘণ্টা পর ব্যাংকের ম্যানেজারকে নিয়ে অস্ত্রধারীরা চলে যান।

ঘটনার পরদিন আজ দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে রুমার সোনালী ব্যাংকসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions