শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

কক্সবাজার যাচ্ছেন সব রাষ্ট্রদূত

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৫ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- কক্সবাজার সফরে যাচ্ছেন বাংলাদেশে নিয়োজিত সব বিদেশি দূতাবাসের রাষ্ট্রদূত ও তাদের প্রতিনিধিরা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ের আমন্ত্রণে তারা কক্সবাজার সফরে যাবেন।
পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এ পরিদর্শনে নেতৃত্ব দেবেন।

মূলত কক্সবাজারে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন এবং কক্সবাজারকে সারা পৃথিবীর কাছে তুলে ধরতেই তাদের এই ভ্রমন বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কয়েকটি সূত্র।

পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়, তারা প্রথমে চট্টগ্রাম যাবেন। সেখানে বেলা ১১টায় নেভাল একাডেমির ওয়েস্ট পয়েন্ট এবং কর্ণফুলী টানেল পরিদর্শন করবেন।

এরপর বিকেল সাড়ে ৩টায় ট্রেনযোগে চট্টগ্রাম থেকে তারা কক্সবাজার পৌঁছাবেন। এ সময় কক্সবাজারে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করবেন রাষ্ট্রদূতরা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions