শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

বান্দরবানে ট্রাক-মোটরসাইকেল সং ঘ র্ষে বাইক চালকের মৃ ত্যু

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪০ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের রুমায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইক চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. সালেহ (৪৫)। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার সদর ইউনিয়নের রুমা-বগালেক সড়কর মুনলাই পাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. সালেহের (৪৫) মৃত্যু হয়।

নিহতের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া। সে স্থানীয় বাসিন্দার মিয়া হোসেনের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আরও একজন আহত হয়। আহতের নাম আজাদ (৩৯)।

সেও একই এলাকার মৃত হাজী আবদুল মিয়ার ছেলে। খবর পেয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক জানান, নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে। আহত ব্যাক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বগালেকগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions