শিরোনাম
বান্দরবানের সীমান্ত দিয়ে মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে রাঙ্গামাটিতে সাংগ্রাই জল উৎসব অনুষ্ঠিত খাগড়াছড়িতে আ.লীগ নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা, সড়কে যান চলাচল বন্ধ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩ জনের নাম-পরিচয় পাওয়া গেছে বারতে পারে মৃত্যুের সংখ্যা বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডেে রাঙ্গামাটি ৪ উপজেলায় নির্বাচনে: মনোনয়নপত্র জমা দিলেন ৩৭ জন টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি আদায় করা যাবে না: শিক্ষামন্ত্রী বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশার দরকার নেই বলছেন শান্ত বান্দরবানের ৪ উপজেলায় নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ৩২ জন

সরকার দেশকে দেউলিয়া করে দিয়েছে : প্রিন্সিপাল মাদানী

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ দেখা হয়েছে

ডেস্ক রিরোট:- ইসলামী আন্দোলন বাংলাদেশের জ্যেষ্ঠ প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, প্রহসনের একতরফা নির্বাচনের মাধ্যমে দেশকে দেউলিয়া করে দিয়েছে। রিজার্ভ শূন্যের কোটায় চলে আসছে। অর্থনৈতিকভাবে দেশ অনেক পিছিয়ে পড়ছে। আর সরকার বলছে, দেশ নাকি উন্নয়নের মহাসড়কে আছে। তা হলে সরকারি দল শীতবস্ত্র বিতরণ করে কী ম্যাসেজ দিয়েছে?

তিনি বলেন, ‘সরকারের পৃষ্ঠপোষকতার কারণেই বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আর্থিক খাতে লুটপাট-দুর্নীতি আর সিন্ডিকেটের দৌরাত্ম্য চলছে। মানুষ ভালো নেই। শ্রমিক-জনতা, সাধারণ মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।’

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর পুরানা পল্টনে দলীয় কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের মানুষের সঙ্গে আলোচনাকালে এসব কথা বলেন প্রিন্সিপাল মাদানী।

তিনি আরও বলেন, ‘নির্বাচনের নামে প্রহসন করে জবরদস্তিমূলক কায়দায় ক্ষমতা কুক্ষিগত করে রাখছে সরকার। ক্ষমতা টিকিয়ে রাখার জন্য রাষ্ট্রশক্তির বিভিন্ন প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিদের এবং বিভিন্নভাবে সুবিধাভোগীদের অবাধে দুর্নীতি, লুটপাট ও অন্যায়ের সুযোগ দিচ্ছে। এভাবে তাদের অপশাসনের অংশীদার করে সরকার এই কর্তৃত্ববাদী শাসন টিকিয়ে রাখার তৎপরতা চালাচ্ছে। মিথ্যাচার আর দমন-পীড়নই এই তৎপরতার প্রধান দিক।’ মন্ত্রিসভা, সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ হারুন অর রশিদ, শ্রমিকনেতা ছিদ্দিকুর রহমান, মাওলানা খলিলুর রহমান প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions