শিরোনাম
কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না দেশের সর্বোচ্চ ৪২.৬ ডিগ্রি তাপমাত্রা যশোরে, গলে যাচ্ছে সড়কের পিচ রাঙ্গামাটির কাপ্তাই হ্রদের পানি হ্রাস পাওয়ায় দুর্ভোগে লাখো মানুষ, বিদ্যুৎ উৎপাদন ব্যাহত পার্বত্য শান্তি চুক্তির মোট ৭২টি ধারা,বাস্তবায়িত হয়েছে ৬৫ ধারা – জাতিসংঘে বাংলাদেশ রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে ইসরায়েলকে ‘সর্বোচ্চ পর্যায়ের’ জবাব দেওয়ার হুঁশিয়ারি ইরানের পৃথিবীটা বড় নিষ্ঠুর, বলছেন ট্রলের শিকার হওয়া কানসেলো সাবমেরিন ক্যাবল বন্ধ, ইন্টারনেট স্বাভাবিক হবে কবে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা নিয়ে হঠাৎ সরব আওয়ামী লীগ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল আরেক দেশ

খাগড়াছড়িতে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৯৩ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির গুইমারায় স্বামীর প্ররোচনায় মিথ্যা অভিযোগে হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশ্যে চৌধুরীসহ জনপ্রতিনিধি কর্তৃক শারীরিকভাবে নির্যাতনের প্রতিবাদে এবং ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মিলকী বড়ুয়া।

রবিবার (২৮ জানুয়ারি) খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তার উপর নির্যাতনের চিত্র তুলে ধরেন এবং হামলায় তার দাঁতভেঙ্গে ফেললেও থানায় মামলা না নেয়ার অভিযোগ করেন তিনি।

ভুক্তভোগী নারী জানান, ভালোবেসে ৯৯ সালে বিয়ে করেছিলেন গুইমারার বটতলীর মন্টু কার্বারী পাড়ার চাইহ্লা প্রু মারমা-কে। বিয়ের পর পরিবারের স্বচ্ছলতার জন্য তার আত্মীয় স্বজনের সহায়তায় স্বামীকে ফ্রান্সে পাঠালে বদলে যেতে থাকে স্বামী। শুরু করেন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন। একপর্যায়ে তাকে ডিভোর্স দেয়ার জন্য নানানভাবে চাপ প্রয়োগ করতে থাকে এবং বান্দরবানের এক নারীকে বিয়ে করেন।

গত ১১ জানুয়ারি তার এক আত্মীয়সহ ঘরের মালামাল আনতে গেলে পরক্রিয়ার অভিযোগ তুলে তাকে মধ্যযুগীয় কায়দায় বেদমভাবে মারধর ও নির্যাতন করে । অবস্থা বেগতিক দেখে পরে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশ সাদাকাগজে সই স্বাক্ষর রেখে চিকিৎসার জন্য খাগড়াছড়ি পাঠিয়ে দেয়। চিকিৎসা শেষে থানায় মামলা করতে গেলেও থানা পুলিশ মামলা গ্রহণ করেনি। পরে আদালতে সিআর মামলা রুজু করলে আদালত এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দেয়। এর পরও পুলিশ নানা টালবাহানা করছে বলে অভিযোগ করেন তিনি।

ভুক্তভোগী নারী ন্যায় বিচার পেতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মংশ্যে চৌধুরী মোবাইল ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions