শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

দুই কেজি চালের জন্য শ্যালককে হত্যা করল দুলাভাই

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ দেখা হয়েছে

কক্সবাজার:- কক্সবাজারের টেকনাফের মাত্র ২ কেজি চালের জন্য দুলাভাই ছুরিকাঘাত করে শ্যালককে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার ও জনতার সহায়তায় ঘাতককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড পেন্ডেলপাড়ার ঘাতকের উঠানে এ হত্যার ঘটনা ঘটে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডেলপাড়া এলাকায় পাশাপাশি বসত–ঘরে বসবাস করে আসছিল শালা ও দুলাভাই। কিছুদিন আগে ঘাতক জাফর আহমদের স্ত্রী লায়লা বেগম শাহ আলমের (২৮) স্ত্রীকে ২ কেজি চাল ধার দেয়। বুধবার সকালে জাফর আহমদের স্ত্রী শাহ আলমের স্ত্রীর কাছে সেই ২ কেজি চাল ফেরত চায়। চাল দেওয়া না দেওয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলম এবং দুলাভাই জাফর আহমদ নিজ নিজ ঘর থেকে বের হয়ে ঝগড়া–বিবাদে লিপ্ত হয়। প্রথমে শ্যালক দুলাইভাইকে লাঠি দিয়ে আঘাত করে।

পরে দুলাভাই জাফর আহমদ দৌড়ে ঘর থেকে একটি ছুরি এনে শাহ আলমের পেটে আঘাত করলে সে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। তাৎক্ষণিক পরিবারের লোকজন শাহ আলমকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে টেকনাফ থানার ওসি ওসমান গণি বলেন, ‘কক্সবাজার সদর মডেল থানার পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুতসহ প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন করে। এ ঘটনায় জনতার সহায়তায় জড়িত আসামি ঘাতক জাফর আহমদকে আটক করেছে পুলিশ। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক আছে। সার্বিক বিষয়ে নজরদারি অব্যাহত রয়েছে। এ হত্যার ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।’

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions