শিরোনাম
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪ জনসহ আহত ৬ বান্দরবানে কেএনএফ’র সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন উপজেলা পরিষদ নির্বাচন: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র ১২টি সম্পদের পাহাড় প্রার্থীদের ৩০ ছাত্রকে যৌন নিপীড়ন করে মোবাইলে ভিডিও ধারণ শিক্ষকের মোদিজি ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান: অরবিন্দ কেজরিওয়াল যেসব খবর আসছে তাতে আমরা খুবই উদ্বিগ্ন: ইরানি কর্মকর্তা ‘অটোরিকশা নিষিদ্ধ করার আগে কর্মসংস্থানের ব্যবস্থা করুন’ ইরানের প্রেসিডেন্টের দুর্ঘটনাস্থল থেকে মিলল সংকেত উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ কোটিপতি প্রার্থী: টিআইবি

খাগড়াছড়িতে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৯৪ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির গুইমারায় বাসের চাপায় শহিদুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। নিহতের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বাস চালক পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের গুইমারা উপজেলার হাতিমুড়া নামকস্থানে শান্তি পরিবহনের একটি বাসের সাথে মোটরসাইকেলে মুখোমুখি দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে পড়ে। তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন জানান, শান্তি পরিবহনের একটি বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। আহত মোটরসাইকেল আরোহীকে মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানে শহিদুল ইসলামের মৃত্যু হয়।
এ ঘটনায় বাস চালক পলাতক রয়েছে। বাস ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions