শোয়েবের দ্বিতীয় বিয়ের আগেই বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে যা বলেছিলেন সানিয়া

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৭৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- অনেক দিন ধরেই শোয়েব মালিক আর সানিয়া মির্জার সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন চলছে। এই গুঞ্জনের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ের খবর জানালেন শোয়েব। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন এই অলরাউন্ডার। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি সানিয়া মির্জার।

যদিও এর আগে, অতিসম্প্রতি বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্ট দিয়েছিলেন সানিয়া। গত ১৭ জানুয়ারি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এক স্টোরিতে বিচ্ছেদের বিষয়টিকে আরও বেশি উসকে দেন তিনি। সানিয়া লেখেন, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভালো নয়। ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনো সহজ নয়। এটা সবসময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’
সানিয়ার এমন স্ট্যাটাসে শোয়েবের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে নতুন জল্পনা তৈরি হয়। এছাড়া চলতি বছরের শুরুতে গত ৮ জানুয়ারি অন্য এক পোস্টে সানিয়া লেখেন, ‘যখন কিছু আপনার হৃদয়ের শান্তিকে বিঘ্নিত করে, তা ছেড়ে দিন।’ সাবেক এই টেনিস তারকার এমন স্ট্যাটাস নিয়ে যখন নতুন বছরের শুরু থেকে জল্পনা তুঙ্গে তখন দ্বিতীয় বিয়ের খবর সামনে আনলেন শোয়েব মালিক।

জানা গেছে, শোয়েবের দ্বিতীয় স্ত্রী সানা জাভেদ (৩০) ২০১২ সালে অভিনয় জগতে নাম লেখান। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। সানার প্রথম স্বামী পাকিস্তানের সংগীতশিল্পী উমর জসওয়াল। তারা ২০২০ সালে বিয়ে করলেও ২০২৩ সালে বিচ্ছেদ হয়ে যায়।

উল্লেখ্য, ২০১০ সালে বিয়ে হয়েছিল সানিয়া এবং শোয়েবের। তাদের আলাপ হয়েছিল অস্ট্রেলিয়ায়। শোয়েব গিয়েছিলেন পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে। আর সানিয়া সেই সময় অস্ট্রেলিয়ান ওপেন খেলতে গিয়েছিলেন সেই দেশে। সেই আলাপ পরে প্রেমের সম্পর্কে পরিণত হয়- ধুমধাম করে বিয়ে করেন তারা। তাদের সংসারে একটি ছেলে সন্তানও রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions