জনগণ জেগে উঠেছে, জোর খাটানো নির্বাচন করতে দিবে না: মির্জা ফখরুল

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৩১৬ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সবকিছু ধ্বংস করে আবারো ক্ষমতায় যেতে চায় এই সরকার। গত ১৪ ও ১৮ সালের নির্বাচন যেভাবে করেছে সেভাবেই করতে চায় এবারো। তবে এবারে আর সেভাবে পারবেন না, কারণ জনগণ জেগে উঠেছে, তারা আগের মতো জোর খাটানো নির্বাচন করতে দিবে না।

সোমবার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে বিএনপির বর্ধিত সভায় তিনি এসব বলেন।
পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের উপর হামলার বিষয়ে বিএনপির সাবেক এমপি রুমিন ফারহানা ও হারুনের নামে তথ্যমন্ত্রীর বক্তব্য বানোয়াট দাবি করে বিএনপির মহাসচিব বলেন, তথ্যমন্ত্রী যে অভিযোগ নিয়ে আমাদের দুইজন নেতার বিরুদ্ধে বলেছেন সেটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। রুমিন ও হারুনের তেমন কোন ফেসবুক আইডি নেই। ফেক আইডি খুলে এসব অপপ্রচার চালানো হয়েছে। তাছাড়া আওয়ামী লীগের তো এটি নতুন কোন কিছু নয়, ঘটনা ঘটাবে তারা আর দোষ দিবে আমাদের উপর এটাই তারা করে থাকে।

মির্জা ফখরুল বলেন, এই সরকার গোয়েন্দা বাহিনীকে ব্যবহার করে বিএনপির বিরুদ্ধে যতো রকমের অপপ্রচার চালানো যায় সেটা করে যাচ্ছে। পঞ্চগড়ের এই ঘটানার সঙ্গে এই সরকার সরাসরি জড়িত। এর দায়ভার সরকারকেই নিতে হবে। সেই ঘটনায় মূল নায়কদের না ধরে উল্টো সেখানে আমাদের যেসব নেতা আছেন তাদের নামে মামলা দিয়ে তাদের গ্রেফতার করা হচ্ছে।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions