শিরোনাম

রাঙ্গামাটিতে পাথরবোঝাই ট্রাক উল্টে নিহত ১, আহত ২

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৩০৯ দেখা হয়েছে

রাঙ্গামাটি:-রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার সীমান্ত সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথরবোঝাই ট্রাক উল্টে শাহাজাহান (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার ১ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের সীমান্ত সড়কের ৫ কিলোমিটার আমতলীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তারা রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলাঅং মারমা। ।

নিহত শাহাজাহন রাজস্থলী উপজেলার ইসলামপুর এলাকার মৃত আলি হোসেন মুসল্লির ছেলে। আহতরা হলেন বান্দরবান জেলার আলীকদম উপজেলার নজির আহমদের ছেলে রবিউল হোসেন (২৫) ও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হেদায়েত হোসেনের ছেলে ইউনুচ আলী (৩২)।

আহত রবিউল জানিয়েছেন, রাজস্থলী থেকে পাথরবোঝাই করে ট্রাকটি সীমান্ত সড়কে যাচ্ছিল। পথে ৫ কিলোমিটার আমতলীপাড়া এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চালক-হেলপার ও এক শ্রমিক আহত হন।

জানা গেছে, খবর পেয়ে স্থানীয়রা ও ২৬ ইসিবির সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে যান। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পাঠিয়ে দেন রাজস্থলী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলাঅং মারমা। অন্য দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাঙালহালিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এমদাদুল হক মিলন বলেন, আহত অবস্থায় শাহজাহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি চট্টগ্রাম বহদ্দারহাট এলাকায় গাড়িতে মারা যান।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, রাজস্থলীর সীমান্ত সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার খবর শুনেছি। গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions