রামোস ও এমবাপ্পের চোট গুরুতর নয়, বলছেন গালতিয়ের

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৬০ দেখা হয়েছে

ক্রীড়া ডেস্ক:- মঁপেলিয়ের বিপক্ষে গতকাল বড় জয়ই পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ৩-১ গোলের জয়ে দলের খুশি হওয়ার কথা। কেননা, লিগে দুই ম্যাচ পর জয় পেয়েছে তারা। কিন্তু এমন জয়েও খুব একটা খুশি হতে পারছে না দল।

দুই তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে ও সার্জিও রামোসের চোট দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে পিএসজির। যদিও ম্যাচ শেষে জানা গেছে তাঁদের চোট গুরুতর নয়। বিষয়টি নিশ্চিত করেছেন খোদ দলের কোচ ক্রিস্টোফ গালতিয়ের।

গালতিয়ের বলেছেন, ‘তাদের চোট গুরুতর বলে মনে হচ্ছে না। পায়ের অ্যাবডাক্টরে অস্বস্তি বোধ করায় মাঠ ছেড়েছে সার্জিও। কেননা, সে কোনো ধরনের ঝুঁকি নিতে চায়নি। আর কিলিয়ান হাঁটুর পেছনে ও পেশিতে আঘাত পেয়েছে। এটি হচ্ছে আঘাতের জায়গায় কালশিটে পড়া ও জমাট রক্তের একটি শক্ত ফোলা। তাই ম্যাচের ক্রমানুসারে তাঁকে নিয়েও কোনো ঝুঁকি নিতে চাইনি। আমরা পরীক্ষা করে দেখব। স্পষ্টতই তারা দুজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তবে তাদের নিয়ে খুব বেশি চিন্তার কিছু নেই।’

ম্যাচের ২২ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন এমবাপ্পে। মাঠ ছাড়ার আগে অবশ্য পেনাল্টিতে গোল করতে ব্যর্থ হয়েছেন তিনি। ১০ মিনিটে নেওয়া স্পটকিকটি দুবার নিয়েও গোল করতে ব্যর্থ হন তিনি। প্রথমবার প্রতিপক্ষের গোলরক্ষক বেঞ্জামিন লেকোমতে ফরাসি স্ট্রাইকারের নেওয়া শট ঠেকিয়ে দেন। তবে শট ঠেকানোর আগে লেকোমতে গোললাইন থেকে সামনে আসায় আবার পেনাল্টি মারার সুযোগ পান এমবাপ্পে। কিন্তু এবারের শট পোস্টে লাগে। ফিরতি একটা সুযোগ পেলেও গোলবারে রাখতে পারেননি তিনি। ফরাসি স্ট্রাইকার মাঠ ছাড়ার ১০ মিনিটের ব্যবধানে চোট নিয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার রামোসও।

পেনাল্টি মিস ও দুই তারকার বিদায়ের পরও প্রতিপক্ষের মাঠ থেকে জয় পেতে সমস্যা হয়নি পিএসজির। ৩-১ ব্যবধানের জয়ের ম্যাচে একটি করে গোল করেছেন ফ্যাবিয়ান রুইজ, লিওনেল মেসি ও জারে এমেরি। মঁপেলিয়ের হয়ে ব্যবধান কমানো গোলটি করেন আরনাউড নর্দিন। এই জয়ে পয়েন্ট তালিকায় দুইয়ে থাকা মার্শেইয়ের চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা। ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। আর সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions