ডাবলসে বিদায় সানিয়া, রাঙানো হলো না শেষটা

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৬ দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক: গত বছর ইউএস ওপেনে অংশ নিয়ে টেনিসকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন সানিয়া মির্জা। তবে ইনজুরিতে সেবার কোর্টে নামা হয়নি এই টেনিস সুন্দরীর। এরপর জানিয়েছিলেন, আগামী মাসে দুবাইতে অনুষ্ঠিত ডিউটি ফ্রি টেনিস চ্যাম্পিয়নশিপ খেলার মধ্য দিয়ে পেশাদার টেনিসকে বিদায় জানাবেন তিনি। তবে সেই সিদ্ধান্ত থেকেও সরে দাঁড়িয়েছেন দীর্ঘ ২০ বছর পেশাদার ক্যারিয়ারে বিচরণ করা এই টেনিস সুন্দরী।

পরে অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যম সানিয়া জানিয়েছেন, অস্ট্রেলিয়ান ওপেনে অংশ নেওয়ার মধ্য দিয়ে পেশাদার ক্যারিয়ারকে বিদায় জানাতে যাচ্ছেন তিনি। তবে সেই বিদায় ভালো ভাবে রাঙাতে পারেনি এই টেনিস সুন্দরী তারকা, অস্ট্রেলিয়ান ওপেনের নারী ডাবলসের দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে গেল। তার সঙ্গে জুটিতে ছিলেন কাজাখাস্তানের আনা ড্যানিলিনা।

এই ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিলেন ইউক্রেনের আনহেলিনা কালিনিনা এবং বেলজিয়ামের অ্যালিসন ভ্যান ইউটভাংকের সঙ্গে। এই জুটির কাছে ৪-৬, ৬-৪, ২-৬ ব্যবধানে হারেন সানিয়া মির্জারা।

নারী ডাবলসে হারলেও অস্ট্রেলিয়ান ওপেনের যাত্রা এখনও শেষ হয়নি সানিয়ারা। মিক্সড ডাবলসে রোহন বোপান্নার সঙ্গে এখনও টিকে আছেন এই ৩৬ বছর বয়সী টেনিস সুন্দরী। গতকালই প্রথম রাউন্ডের বাধা টপকিয়ে আশা বাচিয়ে রেখেছে অস্ট্রেলিয়ান ওপেনে শেষ রাঙাতে।

কারন, চলমান অস্ট্রেলিয়ান ওপেনে শুরুর আগেই এই টেনিস সুন্দরী জানিয়েছিলেন এটাই তার টেনিসের মাঠে শেষ খেলা। তাই ক্যারিয়ার শেষটা নিজের মতো রাঙাতে পারছে না। এখন মিক্সট ডাবলসে শেষটা রাঙানো তার সামনে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.com
Theme Dwonload From ThemesBazar.Com