শিরোনাম
কোটা সংস্কার আন্দোলনে সহিংসতায় আন্তর্জাতিক চাপে সরকার বাংলাদেশ নিয়ে আমার মন্তব্য বিজেপি বিকৃত করেছে-মমতা ব্যানার্জি আওয়ামী লীগের সাংগঠনিক দুর্বলতা প্রকাশ্যে,পাল্টাপাল্টি দোষারোপ বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট

রাঙ্গামাটির হিলমুন সুইটসকে ৩ লাখ টাকা জরিমানা

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩৯ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও বেকারি খাদ্যসামগ্রী তৈরির অভিযোগে হিলমুন সুইটসকে ৩ লাখ টাকা জরিমানা দণ্ড দিয়েছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা শহরের বাণিজ্যিক কেন্দ্র হিসেবে পরিচিত রিজার্ভ বাজার এলাকার হিলমুন সুইটস্ এর বেকারিতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ময়লা, দুর্গন্ধযুক্ত খাবার সংরক্ষণ ও বিপণন করার অভিযোগে ৩ লাখ টাকা জরিমানা করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ বিন ইকরাম।

অভিযানের সময় জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. মুনতাসির মাহমুদ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলী, রাঙ্গামাটি পৌরসভার স্যানিটারি ইইন্সপেক্টর ফিরোজ আল মাহমুদ উপস্থিত ছিলেন।

অভিযান শেষে রাঙ্গামাটি জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. মুনতাসির মাহমুদ জানান, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ সব সময় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে। আজ শহরের রিজার্ভ বাজার এলাকায় একটি বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশ মিষ্টি সংরক্ষণ ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা না করায় এই প্রতিষ্ঠানটিকে তিন লাখ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, এই অভিযান অব্যাহত থাকবে এবং অভিযানে অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রীগুলো বিনিষ্ট করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions