বনভোজনের জন্য ছাগল চুরি, সাত কিশোরকে ন্যাড়া করে দিলেন এলাকাবাসী

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৭৫ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় দুটি ছাগল চুরির অভিযোগে সাত কিশোরের মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার সুখনগরী এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে আজ বৃহস্পতিবার সকাল থেকে ওই কিশোরদের মাথা ন্যাড়ার কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

অভিযুক্ত কিশোরদের বয়স ১৩ থেকে ১৪ বছর। তারা সবাই উপজেলার সুখনগরী এলাকার বাসিন্দা। স্থানীয় লোকজনের কাছে আটকের পর তারা জানিয়েছে, বনভোজনের জন্য তারা দুটি ছাগল চুরি করেছিল।

জনপ্রতিনিধি ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বিকেলে সুখনগরী এলাকার হেনা বেগম নামের এক নারীর দুটি ছাগল নিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে যাচ্ছিল ওই সাত কিশোর। তবে ছাগলের গলায় থাকা রশি মাইক্রোবাসের দরজার বাইরে ঝুলছিল। বিষয়টি দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে কয়েকজন মোটরসাইকেল নিয়ে মাইক্রোবাসটিকে ধাওয়া করে। একপর্যায়ে টেপুর মোড় এলাকায় মাইক্রোবাসটির গতি রোধ করেন স্থানীয় লোকজন। পরে ওই মাইক্রোবাস থেকে দুটি ছাগল উদ্ধার করা হয়।

এ সময় স্থানীয় লোকজন ওই সাত কিশোরকে প্রথমে রশি দিয়ে বেঁধে রাখেন। পরে ছাগল চুরির অভিযোগে তাদের মাথা ন্যাড়া করে দেওয়া হয়। খবর পেয়ে মাদারগঞ্জ থানার পুলিশ ওই কিশোরদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আজ বিকেলে মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক বলেন, ছাগল চুরির অভিযোগে ওই সাত কিশোরকে আটকের পর স্থানীয় লোকজন মারধর করেন। ওই সময় সেখানে শত শত লোকজন উপস্থিত ছিলেন। এর মধ্যে অতি উৎসাহী কিছু লোকজন ওই কিশোরদের মাথা ন্যাড়া করে দেন। পরে স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ চুরির বিষয়টি জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ছাগলের মালিক থানায় কোনো লিখিত অভিযোগ দিতে চাননি। পরে ওই সাত কিশোরের অভিভাবকেরা থানায় এসে লিখিত দিলে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মাথা ন্যাড়ার বিষয়ে কিশোরদের অভিভাবকেরাও কোনো লিখিত অভিযোগ দেননি। ভুক্তভোগীদের পক্ষ থেকে অভিযোগ দিলে অবশ্যই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions