শিরোনাম
রাঙ্গামাটিতে ম্যালেরিয়ার প্রকোপ বাড়ছে চার বছরেও পাল্টায়নি ম্যালেরিয়া পরিস্থিতি, প্রশ্ন নিয়ন্ত্রণ পদ্ধতি নিয়ে,রাঙ্গামাটিতে ৪৩ ও বান্দরবানে ৪০ শতাংশ রোগী শনাক্ত এপ্রিলে কমছে না তাপপ্রবাহ, মে মাসের শুরুতে বৃষ্টি হতে পারে এক মিনিট দেরি, বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী পার্বত্যঞ্চলে সকল সম্প্রদায়ের মধ্যে তঞ্চঙ্গ্যা সম্প্রদায় সবদিকেই অনেক দূর এগিয়েছে– পার্বত্য প্রতিমন্ত্রী শেষ হলো ৪৬তম বিসিএসের প্রিলি পরীক্ষা উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬৩ নেতাকে শোকজ করল বিএনপি মার্কিন চাপকে পাত্তাই দিল না ফিলিস্তিনি যোদ্ধারা দুর্নীতির অভিযোগে তদন্তের মুখে মাহাথির মোহাম্মদ যে কারণে কাজলের সঙ্গে কথা বলতেন না রানি

রাঙ্গামাটির নানিয়ারচরে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৮৪ দেখা হয়েছে

রাঙ্গামাটি: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নেন্সি চাকমা (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার ৪ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হাজাছড়ি পূর্বপাড়া এলাকায় (রাঙামাটি-নানিয়ারচর সড়কে) এ দুর্ঘটনা ঘটে।

নিহত নেন্সি জেলার বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলীর ইউনিয়নের সি-ব্লক গ্রামের জ্যোতিময় চাকমার মেয়ে। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, নেন্সি সকালে নিজ বাড়ি থেকে তার চাচাতো বড় ভাই দীপেন দেওয়ানের সঙ্গে মোটরসাইকেল যোগে রাঙ্গামাটি যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি ঘিলাছড়ির হাজাছড়ি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা নানিয়ারচরগামী পাথর ভর্তি ট্রাকের তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে নেন্সি ও দীপেন আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নেন্সিকেকে মৃত ঘোষণা করেন।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে রাখা আছে। ময়নাতদন্তের পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions