chtnews24.com
আফগানদের বিপক্ষে ড্র করল বাংলাদেশ
Friday, 04 Jun 2021 09:35 am
Reporter :
chtnews24.com

chtnews24.com

অনলাইন ডেস্ক: অবশেষে এলো সেই আকাঙ্ক্ষিত গোল। প্রথমে বাংলাদেশ খেয়ে বসেছিল গোল। অবশেষে ম্যাচের ৮০ মিনিটে এসে সেই গোল শোধ করল বাংলাদেশ। গোল করলেন তপু বর্মন। তাতে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে সমতা ফেরাল বাংলাদেশ। আর এই গোলেই ম্যাচ শেষে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল জামাল ভূঁইয়ারা।

এ নিয়ে দ্বিতীয় বারের মতো বিশ্বকাপ বাছাইয়ে পয়েন্ট পেল বাংলাদেশ। এর আগে ভারতের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে পয়েন্ট পেয়েছিল বাংলাদেশ।

ম্যাচের ৮৩ মিনিটে সিনিয়র ফুটবলার তপু বর্মণের গোলে ম্যাচে সমতা আনে বাংলাদেশ। ৫০ গজ দূরে ফ্রি কিক পায় বাংলাদেশ। অধিনায়ক জামালের নেওয়া ফ্রি কিক বক্সের মধ্যে কয়েক দফা ঘুরে তপু বর্মণের কাছে আসে। তপু বর্মণকে বাধা দিচ্ছিলেন আফগান ডিফেন্ডার।

তপু সুন্দরভাবে বল নিয়ন্ত্রণ করে শরীর ঘুরিয়ে গোলে শট নেন। আফগান গোলরক্ষক কেবল তাকিয়েই ছিলেন। তার আর কিছুই করার ছিল না। এর মিনিট চারেক আগে এক লম্বা পাস পান বদলি ফুটবলার আব্দুল্লাহ। তার নেয়া শট গোলরক্ষকের পায়ে লেগে প্রতিহত হয়।

এর আগে, প্রথমার্ধে দারুণ খেলে বাংলাদেশ। তবে গোলের দেখা পায়নি। প্রথমার্ধে দুই দলই গোল বঞ্চিত থাকে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল হজম করে বাংলাদেশ। আম্রেদিন শারেফির গোলে এগিয়ে যায় আফগানরা।