chtnews24.com
সীতাকুণ্ডে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা
Thursday, 20 May 2021 13:44 pm
Reporter :
chtnews24.com

chtnews24.com

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভাধীন এলাকায় এক ছাত্রদল কর্মীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে । তার নাম মোঃ কোরবান আলী সোহেল (২২) । সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিল ।

মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুরাদপুর পেশকারপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত কোরবান আলী উপজেলার মুরাদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের বাসিন্দা মোঃ দেলোয়ার হোসেনের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯ টার সোহেল ও তার এক বন্ধুসহ মোটর সাইকেলযোগে বাড়ি থেকে সীতাকুণ্ড বাজারে রওনা দেয় । তাদের মোটর সাইকেলটি সীতাকুণ্ড উপজেলা গেট অতিক্রম করার সময় পেছন থেকে আসা সিএনজি অটোরিকশা ভেতর থেকে অজ্ঞাত দুষ্কৃতিরা তাদের গাড়িকে লাথি মারে।
এসময় সাথে সাথে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। দুষ্কৃতিরা সিএনজি টেক্সি থেকে বের হয়ে তাদের উপর হামলা চালালে মোটর সাইকেল চালক দৌড়ে পালিয়ে যায়। এসময় দুস্কৃতিরা সোহলকে পেয়ে তাকে এলোপাথারী কুপিয়ে যখম করে ফেলে চলে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে । সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর উদ্দিন সাংবাদিকদের বলেন, যুবকটির শরীরে বড় রকমের তিনটি গুরুতর ছুরিকাঘাত রয়েছে । এছাড়া আরো বেশ কিছু ছোট আঘাতও আছে । তাই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ( তদন্ত) সুমন বণিক বলেন, অজ্ঞাত দুষ্কৃতিরা তাকে সিএনজি যোগে এসে এলোপাতারি কুপিয়ে হত্যা করেছে। রাত সাড়ে ৯ টার দিকে এঘটনা ঘটে।