রবিবার, ২৫ জুলাই ,২০২১

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৮ মে, ২০২১, ০৩:১৭:০৮

কেউ ভালোবেসে আঘাত করে, কেউ প্রলেপ দেয়: নুসরাত

কেউ ভালোবেসে আঘাত করে, কেউ প্রলেপ দেয়: নুসরাত

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন ধরেই স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। আবার স্বামীকে তালাকও দিচ্ছেন না তিনি। এর মধ্যেই দিন যত যাচ্ছে ততই অভিনেতা যশের সঙ্গে নুসরাতে প্রেম-ভালোবাসা প্রকাশ্যে আসছে।

নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে এখন এমনটাই মনে হচ্ছে। শুক্রবারের সকালে তার ইনস্টাগ্রাম স্টোরিতে কবি দীক্ষা সুমনের লেখা চারটি লাইন উঠে এসেছে।

যেখানে বলা হয়েছে, ‘কেউ ভালবাসার নামে আঘাত করে। কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়’!

তবে পংক্তি দুটো ব্যবহার করে কী ইঙ্গিত দিলেন নুসরাত? তিনি কি নিখিল 'প্রাক্তন' আর যশ ‘বর্তমান' এই নিরিখে মন্তব্য করলেন? তা স্পষ্ট নয়।

তবে সাম্প্রতিককালে নুসরাত আর যশের অন্তরঙ্গতা, নিখিলের সঙ্গে তার দূরত্ব দেখে নেটাগরিকদের একটাই প্রশ্ন নুসরত কি এবার যশকে বিয়ে করবেন

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

অন্যদিকে ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে নুসরাতকে।



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন