বৃহস্পতিবার, ২৯ জুলাই ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ মে, ২০২১, ১২:৩৬:০৬

নতুন যে গুঞ্জন তৈরি হয়েছে সেটা আমাকে অবাক করেছে: বুবলী

নতুন যে গুঞ্জন তৈরি হয়েছে সেটা আমাকে অবাক করেছে: বুবলী

বিনোদন ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী নতুন সিনেমা ও অন্যান্য সাম্প্রতিক কাজ নিয়ে কথা বললেন ।

এই সময়টা কেমন কাটছে আপনার?

যেহেতু করোনার প্রকোপ বেশ কিছুদিন ধরে বেড়ে গেছে। এটা মেইনটেইন করে চলতে হচ্ছে। বাবা মা’র বয়স হয়ে গেছে। তাদের স্বাস্থ্যের কথাও ভাবতে হচ্ছে। ফলে এর মধ্যে কিছু কাজের ব্যাপারে না করে দিতে হয়েছে। বাবা-মা’র স্বাস্থ্যের কথা চিন্তা করেই কাজে যোগ দিতে তেমন সাহস পাচ্ছি না। করোনা হলেও ইন্ডাস্ট্রির মানুষ কাজ করছে। ভবিষ্যতে কি হবে জানি না।

নিরব ও রোশানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন?

‘চোখ’ সিনেমায় আমি নিরব ও রোশানের সঙ্গে কাজ করেছি। কাজের অভিজ্ঞতা ভালো ছিল। নিরবের সঙ্গে এর আগে ক্যাসিনো সিনেমায় কাজ করেছি। নিরবের সঙ্গে বোঝাপড়ার জায়গা থেকে বলি তিনি কো অপারেটিভ। তিনি খুব সম্মান করতে জানেন। রোশানের সঙ্গে ‘চোখ’ ছবিতেই প্রথম কাজ করা। রোশানের ভেতর ভালো কাজের ক্ষুধা দেখেছি। তো দুজনই সহশিল্পী হিসেবে ভালো।

নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। বিস্তারিত জানতে চাই….

নতুন সিনেমার নাম রিভেঞ্জ। ছবির প্রযোজক ইকবাল ভাই আমাকে ছোট বোনের মতো দেখেন। আমার অভিষেক দুটি ছবির একটি হচ্ছে শুটার। সেটার প্রযোজক ছিলেন ইকবাল ভাই। পাসওয়ার্ড ছবিরও কো প্রোডিউসার ছিলেন তিনি। তখন থেকে ওনার সঙ্গে একটা পারিবারিক সম্পর্কের মতো ব্যাপার তৈরি হয়েছে। তো ইকবাল ভাই যখন ফোনে ছবিটির গল্পটা বলছিলেন তখন ভালো লেগেছিল। গল্পটা সুন্দর, এই ছবিতে আবার মিশা ভাই আছেন। উনিও আমার অভিভাবকের মতো। তো সব মিলিয়ে আমরা একটা টিম। আবার রোশানের মধ্যে ভালো কিছু কাজ করার মানসিকতা রয়েছে। সেও ভালো কিছু করবে বলে আশা করি। সব মিলিয়ে ভালো একটি প্রজেক্ট হতে যাচ্ছে। রিভেঞ্জের গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। কারণ গল্পটা আরও ডেভেলপ করা হচ্ছে।

সম্প্রতি লিডার ছবির মহরত অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে আপনার দূরত্ব বজায় রেখে চলা নিয়ে গুঞ্জন উঠে। নেপথ্যের কারণ কি?

খুব ইন্টারেস্টিং প্রশ্ন। আমিই এই প্রশ্ন প্রথম শুনলাম। ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিতে আমার বিপরীতে আছেন শাকিব খান। এটা তপু খানের প্রথম সিনেমা। লিডার ছবির মহরত অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে দূরত্ব নিয়ে নতুন যে গুঞ্জনটা তৈরি হয়েছে সেটা আমাকে অবাক করেছে। কারণ আমরা ওই দিন অনুষ্ঠানের মঞ্চে বসার সময় কেউই সজ্ঞানে নিজেদের আসন বেছে নিইনি। আমরা আমাদের মতোই বসেছি। কে কোথায় বসেছি, কার থেকে কে কতটা দূরত্বে এসব নিয়ে আমাদের কারও মাথাতেই কোনো ভাবনা ছিল না। ভাবনা ছিল ছবিটি নিয়ে। এখনো ছবিটি নিয়েই ভাবছি।

শাকিব খানের বাইরে অন্য নায়কদের সঙ্গেও জুটি গড়ছেন। তবে কি একাকীই পথ হাঁটতে যাচ্ছেন?

শাকিব খানের বাইরে গিয়ে অন্য নায়কের সঙ্গে জুটি গড়া নিয়ে যে প্রশ্নটা করলেন, সে বিষয়ে বলব, আমরা কিন্তু সবাই আল্টিমেটলি একা। পথও চলতে হয় একা একাই এবং সংগ্রামও করতে হয় একা একাই। তো আমিও একা একাই পথ হাঁটছি। যেকোনো কাজই হোক না কেন শুরুতে স্ট্রাগলিং মুহূর্তে হয়তো আপনি কাউকে পাশে পাবেন।  এ রকমটাই কিন্তু হয়। কিন্তু আপনার কাজটা কিন্তু কেউ করে দিবে না। আপনার কাজটা আপনাকেই করতে হবে। তেমনি আমার কাজটাই আমাকেই করতে হচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ৫/৬ বছরের ক্যারিয়ারে আমি আসলে একাই পথ চলছি, আমার সৌভাগ্য যে আমি সুপারস্টার শাকিব খানের সহায়তা পেয়েছি। তবে আমি কিন্তু শুরু থেকেই বলে আসছি শুধু শাকিব খান নয় যেকোনো নায়কের সঙ্গেই কাজ করব। ভালো গল্প বা চরিত্রের অপেক্ষায় ছিলাম এত দিন। এখন পাচ্ছি, কাজ করছি।

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?