শুক্রবার, ০৬ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২১ মে, ২০২১, ০৪:১৬:৪০

মেম্বারের ভাই পেটালেন গ্রাম পুলিশের ছেলেকে, ‘মাথায় পাঁচ সেলাই’

মেম্বারের ভাই পেটালেন গ্রাম পুলিশের ছেলেকে, ‘মাথায় পাঁচ সেলাই’

ভোলা: ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যের ভাই গ্রাম পুলিশের ছেলেকে পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ উঠেছে। পরে তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নুরমিয়ার হাট এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করতে ওই ইউপি সদস্য নাটক সাজিয়ে অভিযুক্তদের অসুস্থ দেখিয়ে হাসপাতালে ভর্তি করে বলে দাবি করেন ভুক্তভোগীর পিতা গ্রাম পুলিশ মো. আবু কালাম।

আহত নুর সোলাইমানের পিতা আবু কালাম জানান, তিনি সৈয়দপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশের দায়িত্বে আছেন। গতকাল রাতে ওই ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলামের ভাই পারভেজ তার চাচাতো ভাই মহসিনসহ কয়েকজন মিলে ওই ওয়ার্ডের ফরাজী বাড়ির পূর্বপাশে জুয়ার আসর বসিয়ে খেলধুলা করছিল। এসময় গ্রাম পুলিশের ছেলে নুর সোলাইমান তাদেরকে ধাওয়া করলে তারা ক্ষিপ্ত হয়ে পারভেজ, নুরউদ্দিন ও রুবেলসহ কয়েকজন মিলে তার ওপর লাঠিসোটা দিয়ে হামলা চালায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। এ ঘটনায় তার মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়।

এ বিষয়ে ইউপি সদস্য রফিকুল ইসলামের ভাই অভিযুক্ত পারভেজ আনীত অভিযোগ অস্বীকার করে জানান, তারা রাতে একটি সালিস বৈঠকে ছিল। এ ব্যাপারে তারা কিছুই জানেন না।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?