বুধবার, ০৪ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৮ মে, ২০২১, ১২:২৯:১৪

কিশোরের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

কিশোরের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

লালমনিরহাট: লালমনিরহাটে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সূর্য (১৪) নামে এক কিশোরের বিরুদ্ধে। ধর্ষনের শিকার শিশুটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় জেলা শহরের তালুক খুটামারা( নবীনগর) এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক কিশোর সূর্য একই এলাকার ট্রাক চালক মিজানুর রহমান মিজানের ছেলে।

ধর্ষনের শিকার শিশুটির মা জানায়, সন্ধায় মেয়েকে বাড়িতে না পেয়ে আশেপাশে খুঁজতে থাকি। কোথাও না পেয়ে বাড়ী ফেরার সময় প্রতিবেশী মিজানুরের বাড়ীতে কান্না শুনতে পাই। পরে দ্রুত গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করাই মেয়ের শরিরের বিভিন্ন স্থানে জখম ও আছর দেখতে পাই। বর্তমানে সে সদর হাসপাতালে ২য় তলায় ৭৬ নাম্বার বেডে চিকিৎসাধীন আছে। এসময় তিনি বলেন, আমার এই ছোট্ট শিশুর এমন অবস্থা যে করেছে তার যেন দৃষ্টান্ত মূলক শাস্তি হয় যাতে আর কেউ এমন কাজ করার সাহস না পায়।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, বিষয়টি নিয়ে এখনও লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?