বুধবার, ০৪ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

বুধবার, ২৬ মে, ২০২১, ১২:১৭:২৭

লোহাগাড়ায় ধর্ষণের অভিযোগে আটক ২

লোহাগাড়ায় ধর্ষণের অভিযোগে আটক ২

লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে: চট্টগ্রামের লোহাগাড়ায় এক প্রতিবন্ধী (৩০) নারীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যায় উপজেলার কলাউজান রাবার ড্যাম হিন্দু পাড়ায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- ওই এলাকার মৃত বিমল দাশের ছেলে বিপ্লব দাশ টিশু ও স্বপন দাশের ছেলে বিশ্বজিৎ দাশ বিসু।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, সোমবার (২৪ মে) রাত ১০টার দিকে কলাউজান ইউনিয়নের রাবার ড্যাম হিন্দু পাড়ায় পাশের বাড়ি থেকে গীতার আসরে যায় ওই নারী। আসর শেষ করে বাড়ি ফেরার পথে পথিমধ্যে বিসু ও টিশু তারা দু’জন মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্জন খড়ের গাদায় নিয়ে যায়। সেখানে পালাক্রমে ধর্ষণ করে তারা। তিনি আরো বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার নারীর পিতা থানায় অভিযোগ করলে আমরা অভিযান চালিয়ে তাদের আটক করি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, বাক প্রতিবন্ধী মেয়েকে গণধর্ষণের বিষয়ে তার বাবা ২৫ মে বিকেলে থানায় অভিযোগ করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলামের নেতৃত্বে উল্লেখিত এলাকা হতে মাত্র ২ ঘন্টার মধ্যে টিস্যু দাশ ও বিসু দাশকে আটক করে। এ বিষয়ে থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন বলেও তিনি জানান।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?