বুধবার, ০৪ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

শনিবার, ২২ মে, ২০২১, ০১:২৭:৩০

মদনে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার মামলায় ধর্ষক গ্রেপ্তার

মদনে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার মামলায় ধর্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: নেত্রকোণার মদনে ধর্ষণের পর  অপবাদ সইতে না পেরে ঝুমা (১১) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী  শুক্রবার কীটনাশ পান করে আত্মহত্যা করেছে। মেয়েটি উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের কদমশ্রী মনিকা গ্রামের লিটন ওরফে রিটন মিয়ার মিয়ার মেয়ে।

এ ব্যাপারে ভিকটিমের  মা আলপিন ওরফে আলপনা আক্তার শনিবার রাতে মদন থানায় ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে  মনোয়ার হোসেন  নামে এক কিশোরের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত মনোয়ারকে শুক্রবার রাতে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।  মনোয়ার হোসেন একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত রুক্তন  মিয়ার ছেলে। সে কদমশ্রী এ ইউ খান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

ভিকটিমের বাবা লিটন ও ওরফে রিটন মিয়া জানান,আমার মেয়েকে এমন কাজ করায় আমি এলাকার অনেক মাতাব্বরকে বলেছি। কিন্তু আমি গরীব মানুষ কেউ আমার কথা শোনেনি। অবশেষে বিষপান করে আমার মেয়ে আত্মহত্যা করেছে। আমার স্ত্রী আলপিন আক্তার শনিবার মুক্তিযোদ্ধা রুক্তন মিয়ার ছেলে মনোয়ার হোসেনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। আমরা এর সুষ্টু বিচার চাই।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, বিষপানে এক শিশু  শুক্রবার আত্মহত্যা করেছে। মনোয়ার হোসেন নামে একজন কিশোর তার সঙ্গে অপকর্ম করার অভিযোগ ওঠায় তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।   

এ ব্যাপারে ভিকটিমের মা আলপিন ওরফে আলপনা আক্তার শনিবার রাতে মদন থানায় একটি ধর্ষণ ও  আত্মহত্যার প্ররোচনায় অভিযোগ এনে মনোয়ারের বিরুদ্ধে মা একটি মামলা দায়ের করেন। শিশুটির  সুরত হাল রির্পোট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার আসামীকে নেত্রকোনা কোর্টে প্রেরণ করা হবে।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?