শিরোনাম
বান্দরবানের সীমান্ত দিয়ে মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে রাঙ্গামাটিতে সাংগ্রাই জল উৎসব অনুষ্ঠিত খাগড়াছড়িতে আ.লীগ নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা, সড়কে যান চলাচল বন্ধ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩ জনের নাম-পরিচয় পাওয়া গেছে বারতে পারে মৃত্যুের সংখ্যা বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডেে রাঙ্গামাটি ৪ উপজেলায় নির্বাচনে: মনোনয়নপত্র জমা দিলেন ৩৭ জন টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি আদায় করা যাবে না: শিক্ষামন্ত্রী বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশার দরকার নেই বলছেন শান্ত বান্দরবানের ৪ উপজেলায় নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ৩২ জন

নির্বাচনী প্রচারে না যাওয়ায় সরকারি কর্মচারীকে পেটালেন নৌকা সমর্থকরা

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১১১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- লালমনিরহাটে নির্বাচনী প্রচারে অংশ না নেওয়ায় শরিফুল ইসলাম নামে এক সরকারি কর্মচারীকে পেটানোর অভিযোগ ওঠেছে নৌকা সমর্থকদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার কালীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত শরিফুলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬ থেকে ৭ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অভিযোগ করেছেন শরিফুল ইসলাম। কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবীর অভিযোগ পাওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আহত শরিফুল কালীগঞ্জ উপজেলা পরিষদে অফিস সহকারী পদে কর্মরত রয়েছেন। তিনি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামে মৃত মনজার আলীর ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিল শরিফুল। এ সময় ৬ থেকে ৭ জন তার পথরোধ করে। তারা শরিফুলকে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারে অংশ নিতে বলেন। এতে রাজি না হলে ক্ষুব্ধ হয়ে তারা শরিফুলকে বাঁশ ও কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত শরিফুল ইসলাম জানান, ‘আমি সরকারি চাকরি করে কীভাবে নির্বাচনী প্রচারণায় অংশ নেব। আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়ে থানায় অভিযোগ করেছি।’
নির্বাচনী প্রচারে না যাওয়ায় সরকারি কর্মচারীকে পেটালেন নৌকা সমর্থকরা

অভিযুক্ত নৌকা প্রতীকের সমর্থক ও কর্মী ফজলুল হক জানান, উপজেলা পরিষদের কর্মচারী শরিফুলের সঙ্গে আমার লেনদেন রয়েছে। লেনদেনের টাকাকে কেন্দ্র করে তার সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয়েছে। তাকে নৌকার নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করতে বলেনি এবং মারধরও করা হয়নি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহির ইমাম জানান, আমি বিষয়টি জেনে আইনি ব্যবস্থা নিতে বৃহস্পতিবার রাতেই লিখিতভাবে কালীগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছি।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবীর জানান, অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions