শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ জুন, ২০১৯, ০৫:২৫:২৪

৫ রানে নিউজিল্যান্ডের জয়

৫ রানে নিউজিল্যান্ডের জয়

স্পোর্টস ডেস্কঃ-জিমি নিশামের বলে সর্বশক্তি প্রয়োগ করে শট নিলেন কার্লোস ব্র্যাথওয়েট। প্রায় ইতিহাস গড়া হয়েই গিয়েছিল। কিন্তু ওখানে কাঁটা হয়ে দাঁড়ালেন ট্রেন্ট বোল্ট। বাউন্ডারি লাইনের একদম শেষ প্রান্ত থেকে তিনি দুর্দান্ত এক ক্যাচ নিলেন। শেষ হতাশায় নুয়ে পড়লেন ব্র্যাথওয়েট। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি, তাও প্রচণ্ড চাপের মুখে, কিন্তু অমন অর্জনের ঠিক পরেই তীরে এসে তরী ডুবল। নিউজিল্যান্ডের কাছে রোমাঞ্চ ছড়ানো ম্যাচে ৫ রানে হেরে গেল উইন্ডিজ।
ম্যাট হেনরির করা ইনিংসের ৪৮তম ওভারে ২৫ রান নিয়েছিলেন ব্র্যাথওয়েট। ওই ওভারে টানা ৩ ছক্কা আর ১ বাউন্ডারি হাঁকিয়েছেন। প্রতিটি ছক্কা ছিল দেখার মতো। শক্তিমত্তার চরম প্রদর্শনী যাকে বলে। অথচ এটাই শেষ উইকেট। অমন চাপের মুহূর্তে ৮০ বলে সেঞ্চুরি। ৯ চার আর ১ ছক্কায় সাজানো তার ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটি। এই সেঞ্চুরিই স্বপ্ন দেখাচ্ছিল উইন্ডিজকে।
৪৯তম ওভারে প্রয়োজনীয় ৮ রান তুলতে হবে। হাতে মাত্র ১ উইকেট। আবার ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির হাতছানি। দেখেশুনে খেলে ওভারের চতুর্থ বলে ২ রান নিয়ে সেঞ্চুরি পেয়ে গেলেন। শেষ ব্যাটসম্যান হয়েও বোল্ট, ফার্গুসনদের মতো ফাস্ট বোলারদের ৪ বল ঠেকিয়ে ব্র্যাথওয়েটকে সঙ্গ দিতে চেষ্টা করেছিলেন। ওভারের শেষ বলে সিঙ্গেল নিলেই হতো। কিন্তু ওভারের শেষ বলে ছক্কা হাঁকাতে গিয়ে উইন্ডিজের স্বপ্ন কবর দিলেন ব্র্যাথওয়েট।

এই বিভাগের আরও খবর

  শেষ হলো বিজিবি কাবাডি প্রতিযোগিতাট সরাইল রিজিয়নকে হারিয়ে চট্টগ্রাম রিজিয়ন চ্যাম্পিয়ন

  হারে যাত্রা শুরু চ্যাম্পিয়ন লিভারপুলের

  জিম্বাবুয়েকে হারিয়েই ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ

  ভ্যালেন্সিয়াকে উড়িয়ে বার্সার দাপুটে জয়

  থানচিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

  জুরাছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টেঃ জুরাছড়ি ইউনিয়ন একাদশ ৩-১ গোলে জয়

  কাপ্তাইয়ে গ্রীষ্মকালীন ফুটবল খেলায় নুরুল হুদা কাদেরী স্কুল উপজেলা চ্যাম্পিয়ন

  দারুণ ছন্দে স্পেন, টানা ষষ্ঠ জয়

  শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ জিতল নিউজিল্যান্ড

  অবশেষে মাঠে নামছেন নেইমার

  বেলের জোড়া গোলে হার এড়াল রিয়াল মাদ্রিদ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?