বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ জুন, ২০১৯, ০৬:০৫:১৭

রোনালদোর হ্যাটট্রিক, ফাইনালে পর্তুগাল

রোনালদোর হ্যাটট্রিক, ফাইনালে পর্তুগাল

স্পোর্টস ডেস্কঃ-পর্তুগিজ দলকে আরও একবার ফাইনালে তুললেন বিশ্ব ফুটবলের অন্যতম মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দুর্দান্ত হ্যাটট্রিকে দলের জন্য উয়েফা নেশনস লিগের ফাইনাল নিশ্চিত করেন সিআর-৭।
বুধবার রাতে পোর্তোর এস্তাদিও দ্রাগাওতে নেশনস লিগের সেমিফাইনালে সুইজারল্যান্ডকে ৩-১ গোলে হারিয়েছে পর্তুগাল। দলের পক্ষে সবগুলো গোলই করেছেন রোনালদো।
ম্যাচের প্রথমার্ধে গোল হয় মাত্র ১টি। ২৫তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকেই অসাধারণ এক ফ্রিকিকে নিজ দলকে এগিয়ে দেন রোনালদো। পরে অবশ্য রোনালদোর বাড়িয়ে দেওয়া একটি বলে গোল মিস করেন হুয়াও ফেলিক্স।
এক গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে সমতা ফেরায় সুইজারল্যান্ড। এতে অবশ্য ছিল বেশ নাটকীয়তা। প্রথম সুইজারল্যান্ডের ডি-বক্সে ফাউল হওয়ায় পর্তুগালের পক্ষে পেনাল্টি দেন রেফারি।
কিন্তু পরে ভিএআরে দেখা যায় ফাউল আগে করা হয়েছিল সুইজারল্যান্ডের খেলোয়াড়কেই। তাই সেটি মেনে পেনাল্টি দেয়া হয় সুইসদের। সফল স্পটকিকে দলকে সমতায় ফেরান রিকার্দো গোমেজ।
এই ১-১ গোলের সমতা চলতে থাকে ৮৭ মিনিট পর্যন্ত। মনে হচ্ছিলো ম্যাচ হয়তো গড়াবে অতিরিক্ত সময়ে। কিন্তু সেটি হতে দেননি রোনালদো। ম্যাচের ৮৮ ও ৯০ মিনিটে গোল করে নিশ্চিত করেন তার দলের ফাইনালে খেলার টিকিট।
বৃহস্পতিবার টুর্নামেন্টের অন্য সেমিফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড ও নেদারল্যান্ডস। সে ম্যাচের জয়ী দলের সঙ্গে আগামী রবিবার ফাইনালে মুখোমুখি হবে পর্তুগাল।

এই বিভাগের আরও খবর

  হারে যাত্রা শুরু চ্যাম্পিয়ন লিভারপুলের

  জিম্বাবুয়েকে হারিয়েই ফাইনাল নিশ্চিত করতে চায় বাংলাদেশ

  ভ্যালেন্সিয়াকে উড়িয়ে বার্সার দাপুটে জয়

  থানচিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

  জুরাছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টেঃ জুরাছড়ি ইউনিয়ন একাদশ ৩-১ গোলে জয়

  কাপ্তাইয়ে গ্রীষ্মকালীন ফুটবল খেলায় নুরুল হুদা কাদেরী স্কুল উপজেলা চ্যাম্পিয়ন

  দারুণ ছন্দে স্পেন, টানা ষষ্ঠ জয়

  শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ জিতল নিউজিল্যান্ড

  অবশেষে মাঠে নামছেন নেইমার

  বেলের জোড়া গোলে হার এড়াল রিয়াল মাদ্রিদ

  আনসু ফাতির রেকর্ড গড়ার দিনে পয়েন্ট হারাল বার্সা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?