শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৮ মে, ২০১৯, ০১:০৯:৪৮

ফাইনালে যেতে আরও ভালো খেলতে হবে-মাশরাফি

ফাইনালে যেতে আরও ভালো খেলতে হবে-মাশরাফি

স্পোর্টস ডেস্কঃ-ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে তামিম ইকবাল, সৌম্য সরকার ও সাকিব আল হাসানের ব্যাটে ভর করে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। ওয়েস্ট উইন্ডিজের ছুড়ে দেওয়া ২৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ম্যাচে ৪৫ ওভারে ২ উইকেট হারিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় টাইগাররা।
এদিন ব্যাটিং-বোলিং-ফিল্ডিং তিন বিভাগেই উইন্ডিজদের এক কথায় উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। তবে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মতে এই সিরিজের ফাইনালে খেলতে হলে আরও ভালো কিছু করতে হবে দলকে।
ম্যাচপরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন, ‘ফাইনালে যেতে হলে আমাদের আরও ভালো এবং শক্তভাবে ক্রিকেট খেলতে হবে। তাই সামনের ম্যাচগুলোর দিকেই আপাতত তাকিয়ে আছি।’
‘যে কোন টুর্নামেন্টের শুরুটা অনেক গুরুত্বপূর্ণ। প্রস্তুতি ম্যাচে হারের পর ছেলেরা আজকের শুরুটা অনেক ভালো করেছে। এতে পরের ম্যাচের জন্য ভালো অবস্থানে থাকবে দল।’
নিজেদের দ্বিতীয় ম্যাচে টাইগাররা স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে খেলতে নামবে বৃহস্পতিবার।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?