বুধবার, ২২ মে ,২০১৯

Bangla Version
SHARE

শুক্রবার, ০৩ মে, ২০১৯, ০৭:২০:৫৬

অবশেষে চূড়ান্ত হলো বাংলাদেশ দলের জার্সি

অবশেষে চূড়ান্ত হলো বাংলাদেশ দলের জার্সি

স্পোর্টস ডেস্কঃ-ঘটা করে জার্সি উন্মোচনের পরও বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি নিয়ে ছিল অনিশ্চয়তা। প্রবল সমালোচনার মুখে জার্সি বদলানোর সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আইসিসির অনুমতি সাপেক্ষে সেই জার্সি চূড়ান্ত করা হয়েছে।
প্রথম উন্মোচিত মূল জার্সিতে কোনো লাল ছিল না। এবার প্রধান জার্সিতে সবুজের মধ্যে বাংলাদেশ লেখাটা লাল ব্যাকগ্রাউন্ডে থাকছে। সাথে থাকছে লাল প্রধান একটি জার্সি; যেটি অল্প কয়েকটি ম্যাচে ব্যবহার করা হবে।
জার্সি উন্মোচনের পর সেখানে সমস্যা দেখা যায় লাল রঙয়ের অনুপস্থিতি। বোর্ড থেকে সংবাদ সম্মেলন করে বলা হয়, আগে জার্সিতে লাল রঙয়ে বাংলাদেশ, খেলোয়াড়ের নাম ও নম্বর লেখা ছিল। কিন্তু আইসিসি এই রঙয়ে আপত্তি করায় বাতিল হয়ে যায় সেই রং। পরে বিসিবির পক্ষ থেকে একটি নকশা দেখানো হয়। যে নকশাতে হাতাতেও লাল রঙ ছিল। কিন্তু গতকাল প্রকাশিত জার্সির নকশায় হাতাতে কোনো লাল রঙ নেই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?