মঙ্গলবার, ২১ মে ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২১ এপ্রিল, ২০১৯, ০১:৪৮:২৫

শিরোপা জয়ের পথে আরো একধাপ এগিয়ে গেল বার্সেলোনা

শিরোপা জয়ের পথে আরো একধাপ এগিয়ে গেল বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ-রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে জয়ে লা লিগা শিরোপার পথে আরো একধাপ এগিয়ে গেল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা।
শনিবার রাতে বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে ২-১ গোলের জয় পেয়েছে স্বাগতিকরা। শেষ পাঁচ রাউন্ডের ১৫ পয়েন্টের মধ্যে ৬ পয়েন্ট পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে আর্নেস্তো ভালভারদের দলের।
রিয়াল সোসিয়েদাদের রক্ষণে অধিকাংশ সময় বার্সেলোনা চাপ ধরে রাখলেও মেসি সুয়ারেজ ও দেমবেলেদের নিয়ে গঠিন আক্রমণভাগ কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। দলের পক্ষে গুরুত্বপূর্ণ গোল দুটি তুলে নিয়েছেন রক্ষণভাগের খেলোয়াড় লেংলেট ও জর্দি আলবা। সোসিয়েদাদের পক্ষে একমাত্র গোলটি করেন হুয়ানমি।
৩৩ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৭৭। সমান সংখ্যক ম্যাচ থেকে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৬৮। ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?